ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

মিশরে ঘুরতে গিয়ে বলিউড অভিনেতার মৃত্যু

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
মিশরে ঘুরতে গিয়ে বলিউড অভিনেতার মৃত্যু জাগনুর আনেজা

আবারও বলিউডে মৃত্যুর খবর। অভিনেতা সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর একমাসও হয়নি।

এবার অভিনেতা জাগনুর আনেজা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন।  

কিছুদিন আগেই মিশরে ছুটি কাটাতে গিয়েছিলেন জাগনুর। আর সেখান থেকেই হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে যান এ অভিনেতা। তার মৃত্যুর সময় বয়স হয়েছিল ৪০ বছর।  

‘এমটিভি লাভ স্কুল’ অনুষ্ঠানের প্রথম দুই আসরে অংশ নিয়েছিলেন জাগনুর। সেখান থেকেই ধীরে ধীরে পরিচিতি বাড়তে থাকে এ অভিনেতার। সেই অনুষ্ঠানে প্রেমিকা মণিকার সঙ্গে দেখা গিয়েছিল তাকে। যদিও পরবর্তী সময়ে তাদের বিচ্ছেদ হয়ে যায়।  

শিল্পা শেট্টি, রণবীর সিংহের মতো তারকার সঙ্গে ঘনিষ্ঠতা ছিল জাগনুরের। প্রয়াত এই অভিনেতা তাদের সঙ্গে ইনস্টাগ্রামে ছবিও পোস্ট করেছিলেন।

জাগনুর বিদেশ সফরের টুকরো টুকরো ঝলক তুলে ধরেছিলেন ভক্তদের কাছে। বিশ্বের বিভিন্ন দেশে ঘুরে বেড়িয়েছেন তিনি। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তারকা মহল থেকে তার ভক্তদের মাঝে।  

এর আগে গত ২ সেপ্টেম্বর হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আরেক অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। তারও বয়স হয়েছিল ৪০ বছর। পরপর দুই তরুণ অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া এখন বলিউডে।

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa