ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

জায়েদের বিরুদ্ধে মিথ্যা তথ্য ছড়ানোয় ৫ জনকে ডিবিতে তলব

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
জায়েদের বিরুদ্ধে মিথ্যা তথ্য ছড়ানোয় ৫ জনকে ডিবিতে তলব জায়েদ খান

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও নায়ক জায়েদ খানের বিরুদ্ধে মিথ্যে ও ভিত্তিহীন সংবাদ প্রচারের অভিযোগে দুই নারীসহ পাঁচজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ডিবি কার্যালয়ে।

জায়েদ খানের অভিযোগ, ক’দিন পরপর তার বিরুদ্ধে নির্দিষ্ট কয়েকটি ইউটিউব চ্যানেল ও অনলাইন পোর্টালে বিভিন্ন মিথ্যা সংবাদ প্রচার করা হয়।

এতে করে বিব্রতকর অবস্থায় পড়তে হয় তাকে।  

তিনি আরও জানান, বিষয়টি নিয়ে ওই পাঁচ ব্যক্তির নামে জায়েদ খান ডিবির সাইবার ক্রাইমে লিখিত অভিযোগ দেন। ঘটনাটি আমলে নিয়ে তাদের সম্পর্কে তথ্য সংগ্রহ করে তদন্ত কর্মকর্তারা। ওই ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করছেন সাইবার ক্রাইমের (ডিবি) এডিসি মনিরুল ইসলাম।

এ বিষয়ে জায়েদ খান বলেন, ‘আমার নামে বেশ কিছুদিন ধরেই মিথ্যা তথ্য ছড়ানো হচ্ছিল। যে কারণে আমি লিখিত অভিযোগ দিই। ডিবির সাইবার ক্রাইম বিভাগ বিষয়টি গুরুত্বসহ দেখছে। যদি অভিযুক্তরা সন্তোষজনক জবাব দিতে না পারে তাহলে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা পর্যন্ত করতে পারি। কারণ আমরা শিল্পীরা সম্মান নিয়ে বাঁচতে চাই। ’

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa