ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

জানা গেল বিজয়ের নতুন সিনেমার মুক্তির তারিখ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
জানা গেল বিজয়ের নতুন সিনেমার মুক্তির তারিখ ‘বিস্ট’ সিনেমার পোস্টারে থালাপতি বিজয়

তালিম সুপারস্টার থালাপতি বিজয় বর্তমানে ‘বিস্ট’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। নেলসন দিলীপ কুমার পরিচালিত সিনেমাটি আগামী বছরের এপ্রিলে মুক্তি পাবে বলে জানা গেছে।

 

বুধবার (২২ সেপ্টেম্বর) এমন খবর প্রকাশিত হয়েছে ভারতীয় সংবাদমাধ্যমে। সিনেমার সংশ্লিষ্ট একটি সূত্রের বরাদ দিয়ে ওই প্রতিবেদনে জানানো হয়েছে, প্রত্যাশার চেয়ে বেশি লাগছে ‘বিস্ট’ সিনেমাটির শুটিং শেষ করতে। তাই আসছে বছরের এপ্রিলে সিনেমাটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রযোজক নির্মাতারা।  

এ বিষয়ে আরও জানা গেছে, ইতোমধ্যে সিনেমাটির প্রায় ষাট ভাগ দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। বাকি অংশের কাজ আগামী দুই মাসের মধ্যে শেষ হবে। এরপর প্রি-প্রোডাকশনের কাজ শুরু হবে।  

অ্যাকশন ঘরনার গল্পে নির্মিত হয়েছে ‘বিস্ট’ সিনেমাটি। এতে স্পেশাল এজেন্টের ভূমিকায় অভিনয় করবেন বিজয়। সিনেমাটি করতে নাকি প্রায় ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন এ অভিনেতা। এতে তার বিপরীতে অভিনয় করেছেন পূজা হেগড়ে।  

‘বিস্ট’ সিনেমাটি প্রযোজনা করেছে সান পিকচার্স। এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন সেলভারঘবন, যোগী বাবু, শাইন টম চাকো, ভিটিভি গণেশ, অপর্ণা দাস, লিলিপুত ফারুকী, অঙ্কুর অজিত ভিকাল এবং সতীশ কৃষ্ণানসহ অনেকেই।

এদিকে সম্প্রতি নিজের বাবা-মাসহ মোট ১১ জনের বিরুদ্ধে মাদ্রাজ সিটি কোর্টে দেওয়ানি মামলা করেন বিজয়। বিজয় ফ্যান অ্যাসোসিয়েশন নামে যে ফ্যান ক্লাব রয়েছে মূলত সেটিকে রাজনৈতিক দলে রূপান্তর করেছেন তার বাবা-মা। সে কারণেই মামলা করেন এ অভিনেতা।

যদিও প্রথমে অনেকেই মনে করেছিলেন বিজয় রাজনীতিতে নাম লেখাতে যাচ্ছেন। তবে বিজয় স্পষ্ট জানিয়েছেন, তার এমন কোনও উদ্দেশ্য নেই। বাবার রাজনৈতিক অভিলাষ পূরণ করতে তিনি বাধ্য নন। ভক্তদের এই রাজনৈতিক দলে যুক্ত না হওয়ার অনুরোধও করেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa