ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

ব্যাডমিন্টন খেলে ঘাম ঝরাচ্ছেন দীপিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
ব্যাডমিন্টন খেলে ঘাম ঝরাচ্ছেন দীপিকা

যদি অভিনেত্রী না হতেন, তাহলে মডেল হতেন দীপিকা পাড়ুকোন। আর যদি তিনি মডেলও না হতেন, তাহলে অবশ্যই ব্যাডমিন্টন প্লেয়ার হতেন।

একবার এক সাক্ষাৎকারে জোর দিয়েই এমনটিই জানিয়েছিলেন এই বলিউড অভিনেত্রী। ব্যাডমিন্টনটা দীপিকার রক্তে মিশে আছে, কারণ তার বাবা প্রকাশ পাড়ুকোন এক সময় ব্যাডমিন্টন তারকা ছিলেন।  

ছোটবেলায় নিয়ম করে ব্যাডমিন্টনের র‌্যাকেট নিয়ে কোর্টে ঘাম ঝরাতেন দীপিকা। ভোরবেলা শরীরচর্চা, তারপর স্কুল, স্কুল থেকে ফিরেই ব্যাডমিন্টন চর্চা চলতো তার। কিন্তু এখন লাইট-ক্যামেরার ঝলমলে দুনিয়ার ব্যস্ততায় তার পক্ষে সেটা আর হয়ে ওঠে না!

তবে সম্প্রতি আবারও যেন পুরনো দিনে ফিরে গিয়েছেন দীপিকা। ব্যাডমিন্টনে মনোযোগী হয়েছেন তিনি। তাও আবার তারকা খেলোয়াড় পিভি সিন্ধুর সঙ্গে! বলিপাড়ার গুঞ্জন রয়েছে, অলিম্পিকজয়ী সিন্ধুর বায়োপিক নাকি দেখা যেতে পারে দীপিকাকে। যার জন্য এখন অনুশীলনে ব্যস্ত অভিনেত্রী।

তাদের খেলার কিছু মুহূর্ত ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দীপিকা। ক্যাপশনে লেখেন, ‘আর পাঁচটা দিনের মতোই…পিভি সিন্ধুর সঙ্গে ঘাম ঝরাচ্ছি!’

ছবিতে পিভি সিন্ধুর সঙ্গে কোর্টে দেখা গিয়েছে দীপিকাকে। ছোট দুইটি ভিডিওতে হাতে র‌্যাকেট হাতে সার্ভ করতে দেখা গেল অভিনেত্রীকে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa