ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

বাগদান কবে, নিজেই জানালেন ঋতাভরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
বাগদান কবে,  নিজেই জানালেন ঋতাভরী ঋতাভরী চক্রবর্তী

সম্প্রতি গুঞ্জন ছড়িয়েছিল কলকাতার অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী বিয়ে করতে যাচ্ছেন।  প্রথমদিকে এই গুঞ্জনকে উড়িয়ে দিয়ে বিষয়টিকে ‘গুজব’ বলে দাবি করেছিলেন এই তারকা।

তবে এবার গুঞ্জনটিকেই সত্যি বলেই মেনে নিলেন ঋতাভরী। জানালেন, আগামী ডিসেম্বরে ডাক্তারবন্ধু তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে বাগদান সারবেন তিনি। বিয়ে হবে করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে।

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে ঋতাভরী বলেন, সামাজিক মাধ্যমে ‘বিয়ে করছি না’ স্টেটমেন্ট দিয়ে বিয়ের আলোচনা বন্ধ করতে চেয়েছিলাম। সত্যিটাকে স্বীকার করার মতো জোর তখন ছিল না।  

তিনি জানান, দুইটি সার্জারির পর যখন শারীরিক ও মানসিকভাবে ভেঙে পড়েছিলেন, তখনই পাশে পান তথাগতকে। যার সঙ্গে মিশে মনে হয়েছিল, তিনি কারও ওপর নির্ভর করতে পারেন। অসুস্থ থাকায় কফি বা মুভি ডেট হয়ে ওঠেনি। তবে ঋতাভরীর সঙ্গে দেখা করতে বাড়িতেই আসতেন তথাগত। আর ধীরে ধীরে সম্পর্কের ভিত আরও মজবুত হয় তাদের।

চলতি বছরের ডিসেম্বরে বাগদান সেরে হবু বরকে নিয়ে একসঙ্গে নিজের বাড়িতে থাকবেন বলেও জানিয়েছেন ঋতাভরী। আর কোভিড পরিস্থিতি ঠিক হলে পরের বছর বা তার পরের বছর জাঁকালো আয়োজনে বিয়ে করবেন তারা।  

টলি ইন্ডাস্ট্রির অবেদনময়ী প্রথম সারির অভিনেত্রীদের একজন ঋতাভরী চক্রবর্তী। বেশ কিছুদিন বিরতি দিয়ে কাজে ফিরেছেন তিনি।  

চলতি বছরের দুর্গাপূজায় ঋতাভরীর ‘এফআইআর’ মুক্তি পেতে যাচ্ছে। এছাড়া অনুরাগ কাশ্যপের প্রযোজনায় একটি হিন্দি সিনেমায় রয়েছে তার হাতে। ‘মায়া মৃগয়া’ নামে আরও একটি সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছেন এই অভিনেত্রী।  

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa