ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

মমতার জন্য গাইলেন মদন মিত্র

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
মমতার জন্য গাইলেন মদন মিত্র মদন ও মমতা

কিছুদিন পরেই পশ্চিমবঙ্গের ভবানীপুরে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপ-নির্বাচন। আর এই নির্বাচনে লড়তে দেখা যাবে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে।

তাই নির্বাচনের আগেই দলনেত্রীর জন্য গান বাঁধলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। এর আগেও নানা ইস্যুতে গান গেয়ে আলোচনায় এসেছেন এই রাজনীতিবিদ।  

‘ইন্ডিয়া ওয়ানা হ্যাভ হার বেটিয়া’ শিরোনামে একটি মিউজিক ভিডিও প্রকাশ করেছেন ‘কালারফুল’ মদন। এতে তাকে হলুদ পাঞ্জাবি, লাল ধুতিতে নাচ-গান এমন কী অভিনয়ও করতে দেখা গেছে।  

শুধু বাংলা নয়, উপ-নির্বাচনকে সামনে রেখে সারা ভারতের জন্য মমতার আবাহনী গেয়েছেন ভবানীপুরের ছেলে মদন।  

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে গানটি সামাজিক মাধ্যম একেবারে সরগরম করে ফেলেছে। তবে নেটিজেনদের সিংহভাগই কিন্তু এই ‘রসিক’ মিউজিক ভিডিও দেখে হাসির রোল তুললেও অনেকে আবার বিধায়ককে কটাক্ষ করতেও ছাড়েননি।

আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুরের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে ত্রিমুখী। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের বিপক্ষে প্রার্থী হিসেবে লড়ছেন বিজেপির প্রিয়াঙ্কা টিবরেওয়াল এবং সিপিএমের শ্রীজিব বিশ্বাস। কংগ্রেস সেখানে প্রার্থী দেয়নি, এখন পর্যন্ত কাউকে সমর্থনও জানায়নি। ২০২১ সালে বিধানসভা ভোটে ভবানীপুর কেন্দ্রে জয়ী হয়েছিলেন শোভনদেব চট্টোপাধ্যায়। সে হিসেবে তৃণমূলই উপনির্বাচনে সবচেয়ে এগিয়ে।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa