ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

ভেঙে যাচ্ছে রাজ-শিল্পার সংসার?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২১
ভেঙে যাচ্ছে রাজ-শিল্পার সংসার? রাজ কুন্দ্রা-শিল্পা শেঠি

‘আমরা অতীতে ফিরে গিয়ে শুরুটা বদলাতে পারব না। কিন্তু নতুন শে‌ষ তৈরি করতে পারব ভবিষ্যতে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) এমনই বার্তা দেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। এমন পোস্টে শিল্পা কি বোঝাতে চাইলেন? প্রশ্ন করছেন অনেকের।

বেশ কিছুদিন ধরেই পর্নকাণ্ডে হাজতবাসে রয়েছেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। রাজ গ্রেফতারের পর কিছু দিন আড়ালে ছিলেন শিল্পা। অবশ্য এর কিছু দিন পর থেকেই ড্যান্স রিয়েলেটি শো-এর বিচারকের আসনে তাকে নিয়মিত দেখা যাচ্ছে। কাজে ফিরে রাজের ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন এ অভিনেত্রী।  

শনিবারের পোস্টে কার্ল ব্রেডের একটি বইয়ের প্রচ্ছদের ছবি শেয়ার করেছেন এ শিল্পা। যার শিরোনাম, ‘নতুন সমাপ্তি’। এতে লেখা, ‘আমরা হয়তো বসে বসে অতীতের কথা ভেবে সময় নষ্ট করতে পারি। কী কী ভুল করেছি, কী কী ভুল সিদ্ধান্ত নিয়েছি, কাকে কষ্ট দিয়েছি, এ সব কিছু নিয়ে চিন্তা করতে পারি, কিন্তু অতীতে ফিরে গিয়ে সে সব বদলাতে পারব না। কিন্তু আমরা সামনে এগিয়ে যেতে পারি। ঠিক সিদ্ধান্ত নিতে পারি। পুরনো ভুলকে এড়িয়ে যেতে পারি। আশেপাশের মানুষের সঙ্গে ভালোভাবে থাকতে পারি। ’

একইসঙ্গে এ অভিনেত্রী লেখেন, ‘নিজেদের গুছিয়ে নেওয়ার অজস্র সুযোগ পাব আমরা। অতীতে যা করেছি, তার ভিত্তিতে নিজের পরিচয় তৈরি করার দরকার নেই। নিজের ভবিষ্যত নতুন করে তৈরি করতে পারি। ’ 

ছবির সঙ্গে লাল হৃদয়ের চিহ্ন জুড়ে দেন তিনি। অভিনেত্রীর এমন পোস্ট দেখেই অনেকের ধারণা, হয়তো রাজের সংসার ছেড়ে নতুনভাবে নিজেকে গুছিয়ে নিতে যাচ্ছেন শিল্পা। যার ইঙ্গিত দিলেন সোশ্যাল মিডিয়ার পোস্টের মাধ্যমে।  

কয়েকদিন আগে এ অভিনেত্রীর স্বামী রাজের নামে ১৪০০ পাতার চার্জশিট পেশ করেছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। তার একটি অংশে শিল্পার বয়ান লেখা হয়েছে।

সেখান থেকে জানা গেছে, শিল্পা মুম্বাই পুলিশকে জানিয়েছেন, রাজের অ্যাপ ‘হটশটস’ এবং ‘বলিফেম’ সম্পর্কে তার কাছে কোনো তথ্য ছিল না। শিল্পার বক্তব্য, ‘কাজের চাপে এতটাই ব্যস্ত ছিলাম যে রাজ কী করছে সে সব খবর রাখতাম না। ’ 

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa