ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

বিগবস ওটিটি প্ল্যাটফর্মের চ্যাম্পিয়ন দিব্যা আগারওয়াল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২১
বিগবস ওটিটি প্ল্যাটফর্মের চ্যাম্পিয়ন দিব্যা আগারওয়াল

প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মে প্রচার শুরু হয়েছে ভারতীয় জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগবস’। এবারের আসরে চ্যাম্পিয়ন হলেন দিব্যা আগারওয়াল।

প্রথম রানার আপ হয়েছেন নিশান্ত এবং দ্বিতীয় রানার আপ হয়েছেন শমিতা শেঠি।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, বিগবসের এ  রায় প্রথম টুইটারে ফাঁস করেন গওহর খান। দিব্যাকে অভিননন্দ জানিয়ে প্রাক্তন বিগ বস প্রতিযোগী গওহর লেখেন, ‘অভিনন্দন দিব্যা! খুব ভালো খেলেছো, শমিতা, নিশান্ত। প্রতীক তোমার সঙ্গে দেখা হবে বিগবস ১৫-র মঞ্চে’।

জানা গেছে, বিগবস ওটিটির চ্যাম্পিয়নের ট্রফি ছাড়াও ২৫ লাখ টাকার পুরস্কার জিতেন দিব্যা। তাকে দেখা যাবে বিগবসের ১৫তম আসরের মঞ্চে।  

বিগবসের গ্র্যান্ড ফিনালেতে বিশেষ অতিথি ছিলেন রীতেশ-জেনেলিয়া। এবার ওটিটির পর্ব শেষ। শিগগিরই শুরু হবে বিগ বসের ১৫তম আসর।

বিগবসের ওটিটি রাউন্ডেই উপস্থাপকের ভূমিকায় থাকার কথা ছিল সালমান খানের। তবে শুটিংয়ের ব্যস্ততায় এখনো উপস্থাপনায় আসেননি সালমান। এসব পর্ব উপস্থাপনা করছেন বলিউড নির্মাতা ও উপস্থাপক করন জোহর। তবে শিগগিরই মঞ্চে ফিরবেন বলিউড ভাইজান।

বর্তমানে তুরস্কে অবস্থান করছেন সালমান৷ সেখানে তিনি টাইগার সিরিজের তৃতীয় সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। সিনেমাটিতে তার সঙ্গে জুটি বেধেছেন ক্যাটরিনা কাইফ। এর আগে রাশিয়া ও মুম্বাইয়ের বেশ কিছু লোকেশনে সিনেমাটির দৃশ্যধারণ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০২১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa