ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

ছেলের বাবার নাম উল্লেখ করলেন নুসরাত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
ছেলের বাবার নাম উল্লেখ করলেন নুসরাত যশ ও নুসরাত

অবশেষে জল্পনার অবসান ঘটলো। নুসরাত জাহানের ছেলের বাবার নাম প্রকাশ পেল।

অভিনেত্রী নিজেই ছেলের বার্থ সার্টিফিকেটে নামটি উল্লেখ করেছেন।  

নুসরাত মা হতে যাচ্ছেন, এমন খবর চাউর হওয়ার পর থেকেই তার সন্তানের পৃতিপরিচয় নিয়ে পানি কম ঘোলা হয়নি। এই তারকাও নামটি নিয়ে এখনো কাউকেই কোনো উত্তর দেননি। তবে গুঞ্জন ছিল, তার প্রেমিক যশ দাশগুপ্তই ওই সন্তানের বাবা!

শেষ পর্যন্ত গুঞ্জনই সত্য হলো, কলকাতা পৌরসভায় নুসরাতের ছেলের বার্থ সার্টিফিকেটে বাবার নামের জায়গায় লেখা রয়েছে দেবাশিস দাশগুপ্ত। মাস কয়েক আগেই ভোটের হলফনামা জমা দেওয়ার সময় যশ উল্লেখ করেছিলেন, তার প্রকৃত নাম দেবাশিস দাশগুপ্ত। এতেই দুইয়ে দুইয়ে চার মিলে সবকিছু পরিষ্কার হয়ে গিয়েছে, নুসরাতের ছেলে ঈশান জে (জাহান) দাশগুপ্তরে বাবা যশই।

গত সপ্তাহে কলকাতা পৌরসভায় গিয়ে টিকা নেওয়ার পাশাপাশি ছেলের বার্থ সার্টিফিকেটের তথ্য জানতে গিয়েছিলেন নুসরাত ও যশ। তখন নুসরাত চেয়েছিলেন শুধুমাত্র মায়ের পরিচয়ে ছেলেকে পরিচিত করবেন। কিন্তু শেষ পর্যন্ত ছেলের বাবার নামও যুক্ত করতে হয়েছে তাকে।

গত ২৬ অগাস্ট পুত্র সন্তানের জন্ম দেন নুসরাত। তার ছেলের বাবা কে, এই প্রশ্নের উত্তর না দিয়ে বারবারই পাশ কাটিয়েছেন তিনি।  

নিখিল জৈনের সঙ্গে নুসরাত জাহানের দূরত্ব বাড়ার পর থেকেই যশের সঙ্গে তার ঘনিষ্ঠতার খবর পাওয়া যায়। এ নিয়ে প্রকাশ্যে কখনও তেমন কোনো মন্তব্য করেননি দুইজনের কেউ-ই। তবে একাধিক জায়গায় একসঙ্গেই দেখা যায় তাদের। এছাড়া নুসরাতের ছেলের জন্মের সময় হাসপাতালেই ছিলেন যশ। ছেলেকে কোলে করে হাসপাতাল থেকে বেরিয়ে নিজেই গাড়ি চালিয়ে তাদের বাড়িতে নিয়ে যান অভিনেতা।  

বাংলাদেশ সময়: ১১৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।