ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

বিবাহোত্তর সংবর্ধনায় ভালোবাসায় সিক্ত ন্যানসি-মেহেদী

মো. জহিরুল ইসলাম, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
বিবাহোত্তর সংবর্ধনায় ভালোবাসায় সিক্ত ন্যানসি-মেহেদী মহসীন মেহেদী ও নাজমুন মুনিরা ন্যানসির বিবাহোত্তর সংবর্ধনা। ছবি: বাংলানিউজ

নতুন জীবন শুরু করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি ও গীতিকবি মহসীন মেহেদী। একে অপরের হাত ধরে পথচলা শুরু করেছেন গত আগস্টে।

কিন্তু বিয়ের আনুষ্ঠানিকতা একেবারেই পরিবারিকভাবেই সীমাবদ্ধ রেখেছিলেন তারা।


মহসীন মেহেদী ও নাজমুন মুনিরা ন্যানসি

তবে মধুর এই যাত্রার শুরুতে ন্যানসি-মেহেদী ভুলে যাননি বন্ধু, সহকর্মী ও ঘনিষ্ঠজনদের। তাই সবার কাছে দোয়া চাইতে আয়োজন করেন বিবাহোত্তর সংবর্ধনার। আর সংগীতাঙ্গনের নামীদামী মানুষেরা এ আয়োজনে উপস্থিত হয়ে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নবদম্পতিকে।

ন্যানসিকে শুভ কামনা জানাতে হাজির হয়েছিলেন হাবিব, কণা ও আঁখি আলমগীর

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাতে রাজধানীর একটি কনভেনশনে তাদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়। এতে অংশ নেন সংগীতাঙ্গনের অনেকে।

স্ত্রী তানিয়া হোসেনের সঙ্গে বাপ্পা মজুমদার

অনুষ্ঠানে শাড়ি পরে নববধূর সাজে অন্যরকম মুগ্ধতা ছড়িয়েছেন ন্যানসি। রঙ মিলিয়ে শেরওয়ানি গায়ে নজর কেড়েছেন মেহেদীও। তারা দু’জনই সবার কাছে দোয়া চেয়েছেন।


বাবা ফেরদৌস ওয়াহিদের সঙ্গে হাবিব ওয়াহিদ

এর আগে ঘরোয়া আয়োজনে গায়ে হলুদ অনুষ্ঠান করেন তারা। ন্যানসি পরেন হলুদ লেহেঙ্গা আর মেহেদীর পরনে ছিল হলুদ পাঞ্জাবি ও কটি।  

আগস্টের শেষ সপ্তাহে ন্যানসি-মেহেদীর চার হাত এক হয়েছে। এর দুই সপ্তাহ আগে তারা বাগদান সারেন।  

মহসীন মেহেদী অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার (সিওও) এবং গীতিকবি। গানের সুবাদে ন্যানসির সঙ্গে তার পরিচয়। গত বছর মেহেদীর লেখা ‘এমন একটা মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছিলেন এই গায়িকা। গানটি সিএমভি থেকে প্রকাশ পায়। এরপর থেকেই দু’জনের মধ্যে হৃদ্যতা গড়ে ওঠে।  

ন্যানসি-মেহেদীকে শুভেচ্ছা জানাতে আসেন অভিনেতা সুমন পাটোয়ারী

বাংলাদেশ সময়: ০২৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।