ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

ওয়েব সিরিজে প্রথম একসঙ্গে সব্যসাচী-নওয়াজউদ্দিন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
ওয়েব সিরিজে প্রথম একসঙ্গে সব্যসাচী-নওয়াজউদ্দিন! সব্যসাচী ও নওয়াজউদ্দিন

ভারতীয় বাংলা সিনেমা ও হিন্দি সিনেমার দুই বিখ্যাত তারকা একসঙ্গে পর্দায় হাজির হতে যাচ্ছেন। সব্যসাচী চক্রবর্তী ও নওয়াজউদ্দিন সিদ্দিকী নাকি কাজ করতে যাচ্ছেন একই ওয়েব সিরিজে।

ভারতের অন্যতম সশস্ত্র আন্দোলন ‘নকশালবাড়ি’র প্রেক্ষাপটে সিরিজটি নির্মাণ করার কথা রয়েছে পরিচালক সায়ন্তন মুখোপাধ্যায়ের।  

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, মোট ৩টি সিজনে তুলে ধরা হবে এই সিরিজের গল্প। যেখানে ১৯৪৭ থেকে ২০১০ পর্যন্ত বিশ্বজুড়ে বামপন্থী আন্দোলনের কাহিনির বিভিন্ন দিক পেশ করা হবে দর্শকদের কাছে। থাকবে নকশাল আন্দোলনের পটভূমি, কাহিনি এবং এই আন্দোলনের প্রধান নেতা চারু মজুমদারের জীবনী।

নওয়াজউদ্দিন সিদ্দিকীকে নাকি চারু মজুমদারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। আর পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীয়ের ভূমিকায় থাকবেন সব্যসাচী চক্রবর্তী। এবারই প্রথম একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তাদের।  

এই দু’জন ছাড়াও পরেশ রাওয়াল ও বোমান ইরানির মতো শক্তিমান অভিনেতাদের সিরিজটিতে অভিনয় করার কথা রয়েছে। আন্তর্জাতিক ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পাবে নকশালবাড়ির আন্দোলনের এই ওয়েব সিরিজ। আগামী বছরের শুরুতে এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa