ঢাকা, শুক্রবার, ১৩ কার্তিক ১৪২৮, ২৯ অক্টোবর ২০২১, ২১ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

ইউটিউব থেকে আগস্টেই ইয়োহানির আয় ৫৯ লাখ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
ইউটিউব থেকে আগস্টেই ইয়োহানির আয় ৫৯ লাখ ইয়োহানি ডি সিলভা

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় সিংহলী ভাষার গান ‘মানিকে মাগে হিথে’। শ্রীলংকার তরুণী ইয়োহানি ডি সিলভার গাওয়া গানটির সুর ও গায়কীর মায়াজালে মজেছেন সাধারণ শ্রোতাদের পাশাপাশি বহু তারকারাও।

ইয়োহানি ২০১৯ সাল থেকে ইউটিউব চ্যানেলে নিজের গাওয়া গান প্রকাশ করেন। কিন্তু তার ভাগ্যের চাকা ঘুরে গেল চলতি বছরে। ‘মানিকে মাগে হিথে’ গান দিয়েই ইয়োহানি এখন সুপারহিট।  

পাশাপাশি মোটা অংকের অর্থও আয় করেছেন এ ভাইরালকন্যা। তার আগস্ট মাসের আয় শুনলেই যে কারও চোখ কপালে উঠে যাবে।  

ইয়োহানি ইউটিউব থেকে আগস্ট মাসেই নাকি আয় করেছেন ৬৯ হাজার ডলার। যা ভারতীয় বাংলাদেশি টাকায় ৫৮ লক্ষ ৭৯ হাজার ৪০২ টাকা।  

ইয়োহানির ইউটিউবের আয় কয়েকদিন আগেও এরকম ছিল না। চলতি বছরের মে মাসে ‘মানিকে মাগে হিথে’ প্রকাশের পর থেকেই ইয়োহানির আয় বাড়তে থাকে। আর আগস্ট মাসে ইউটিউব থেকে সবচেয়ে বেশি আয় করেছেন এ তরুণ গায়িকা।  

তথ্য বলছে, জুলাইয়ের শেষ এবং আগস্টেই ভারত ও বাংলাদেশে গানটি ভাইরাল হওয়ার পর জনপ্রিয়তার শীর্ষে উঠে আসে। জুলাইয়ে ইউটিউব থেকে ইয়োহনির আয় ছিল ৫ লাখ ৭৮ হাজার টাকার। আর গত নব্বই দিনে ইয়োহানির আয় ১ কোটি ২ লাখ ২৮ হাজার টাকা মতো।

উইকিপিডিয়ার তথ্য অনুযায়ী, ইয়োহানির বয়স ২৮ বছর। তিনি নিজেই গান এবং সুর করেন। বর্তমানে তিনি শ্রীলঙ্কার ‘র‌্যাপ প্রিন্সেস’। দেশটিতে নিয়মিত স্টেজ শোয়েও অংশ নিচ্ছেন তিনি।

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa