ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হাসপাতালে হিরো আলম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২১
হাসপাতালে হিরো আলম হিরো আলম

সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে পরিচিতি পাওয়া আশরাফুল আলম ওরফে হিরো আলম গুরুতর অসুস্থ। গাজীপুরের পূবাইলে একটি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) হাসপাতালে ভর্তি হন হিরো আলম। তার পায়ে একটি অস্ত্রোপচার হয়েছে।

এ প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘আমার পায়ে ফোঁড়া হয়েছে। সেটি ইনফেকশন হয়ে যাওয়ায় দ্রুত অস্ত্রোপচার করতে হয়েছে। এখন আগের তুলনায় ভালো আছি। ’

তিনি আরও জানান, কয়েকদিন তাকে হাসপাতালে থেকেই চিকিৎসা নিতে হবে। এরপর চিকিৎসকের পরামর্শে টানা দশ দিন তিনি বিশ্রামে থাকবেন।

হিরো আলম বগুড়ার একজন কেবল ব্যবসায়ী। স্থানীয়ভাবে মিউজিক ভিডিও করে আলোচিত হন। এরপর সংসদ নির্বাচনে অংশ নিয়ে দেশের বিভিন্ন টেলিভিশনের টকশো কথা বলার সুযোগ পান। এভাবেই নানা কারণে তিনি আলোচনায় চলে আসেন।

‘সাহসী হিরো আলম’ নামের একটি সিনেমা দিয়ে বড় পর্দায়ও অভিষেক হয়েছে তার। এছাড়া সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ‘মানিকে মাগে হিথে’ শিরোনামের গানটি সম্প্রতি কণ্ঠ দিয়েছেন হিরো আলম। সিংহলী ভাষার এই গানের সঙ্গে রিমেক করে তিনি গেয়েছেন বাংলা গানও।  

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad