ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঋত্বিকের সিনেমায় গাইবেন পবনদীপ-অরুণিতা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২১
ঋত্বিকের সিনেমায় গাইবেন পবনদীপ-অরুণিতা! অরুণিতা কাঞ্জিলাল, হৃতিক রোশন ও পবনদীপ রাজন

ভারতের সংগীতবিষয়ক প্রতিযোগিতা ‘ইন্ডিয়ান আইডল’র ১২তম সিজনে সবচেয়ে আলোচিত ছিলেন পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলাল। এবার বলিউডের অভিনেতা ঋত্বিক রোশনের সঙ্গে দেখা করলেন তারা।

 

সম্প্রতি পবনদীপ ও অরুণিতা অভিনেতা ঋত্বিক রোশনে বাড়িতে যান। সেখানে হৃতিক ও তার পরিবারের সদস্যদের সঙ্গেও সময় কাটিয়েছেন তারা। সেই ছবি প্রকাশ্যে আসতেই গুঞ্জন ছড়িয়েছে, তাহলে কি ঋত্বিকের পরবর্তী সিনেমায় গান গাইবেন পবনদীপ ও অরুণিতা?

ভক্তদের প্রাথমিক অনুমান, পবনদীপ-অরুনিতা ঋত্বিকের পরবর্তী সিনমায় কাজ করতে পারেন! সে কারণেই তারা দেখা করেছেন অভিনেতা ও তার পরিবারের সঙ্গে। সেখানে ঋত্বিক থেকে শুরু করে রাকেশ রোশনের সঙ্গেও ছবি তুলেছেন ‘ইন্ডিয়ান আইডল’-এর এই দুই প্রতিযোগী।

‘ইন্ডিয়ান আইডল’-এর দীর্ঘ আট মাসের যাত্রায় সেরার মুকুট উঠে পবনদীপ রাজনের মাথায়। আর এই শোয়ের রানার আপ হয়েছেন অরুনিতা কাঞ্জিলাল। মঞ্চের বাইরেও দু’জনের সম্পর্ক বেশ ঘনিষ্ঠ হয়েছে।  

অরুণিতা মুম্বাইয়ের যে বাসায় থাকেন সেখানে ফ্ল্যাটও কিনেছেন পবনদীপ। এ থেকেই তাদের প্রেমের জোড় গুঞ্জন ছড়িয়েছে। তবে একে অপরের ভালো বন্ধু বলেই দাবি করেন তারা।  

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।