ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

মায়ের মাথা ফাটানোয় কণ্ঠশিল্পী সাজুর বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২১
মায়ের মাথা ফাটানোয় কণ্ঠশিল্পী সাজুর বিরুদ্ধে মামলা রানীজান বেগম ও সাজু আহমেদ

মায়ের মাথা ফাটানোর অভিযোগে ক্লোজআপ ওয়ান তারকা সাজু আহমেদের (৩২) বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। সাজুর মা রানীজান বেগম (৬৫) বাদী হয়ে শনিবার (৪ সেপ্টেম্বর) রাতে কুড়িগ্রামের উলিপুর থানার মামলা করেন।

 

সংবাদমাধ্যমকে মামলার বিষয়টি নিশ্চিত করেন উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ কবির।

গত শুক্রবার দুপুরে পৈতৃক সম্পত্তির ভাগ বাটোয়ারা ও পারিবারিক বিরোধের জেরে হামলা চালিয়ে মায়ের মাথা ফাটান সাজু। এরপর স্থানীয় হাসপাতালে নেওয়া হলে তার মাথায় সাতটি সেলাই দেওয়া হয়। বর্তমানে হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন তিনি।  

এ প্রসঙ্গে উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইমতিয়াজ কবির জানান, সাজুর মা রানীজান বেগম বাদী হয়ে শনিবার রাতে থানায় অভিযোগ করতে বলেন। সাজুর বড় বোন আঞ্জুমান আরা বেগম থানায় এসে অভিযোগ করেন। হত্যার উদ্দেশে গুরুতর জখমের অপরাধে দণ্ডবিধি ৩২৩, ৩২৬ এবং ৩০৭ ধারায় মামলাটি রেকর্ড করা হয়েছে।  

ওসি বলেন, ‘মামলাটির তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। আসামি সাজু আহমেদকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ’

সাজুর মা রানীজান বেগম কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের মহিলা সার্জারি বিভাগের ৬ নম্বর ওয়ার্ডের ১৪ নম্বর বেডে চিকিৎসাধীন আছেন। তার মাথার সামনের দিকে লম্বায় ৭ সেন্টিমিটার ফেটে যাওয়ায় ৭টি সেলাই দেওয়া হয়েছে।  

সাজু আহমেদ উলিপুর উপজেলার পান্ডুল ইউনিয়নের তেলিয়াপাড়া গ্রামের আজগার আলী ও রানীজান বেগমের কনিষ্ঠ ছেলে। ২০০৮ সালে সংগীত বিষয়ক রিয়ালিটি শো ক্লোজআপ ওয়ানে অংশ নিয়ে দ্বিতীয় রানার আপ হন। এরপর থেকে গানের সঙ্গেই যুক্ত আছেন সাজু।  

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa