ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

সালমান শাহ স্মরণে ভক্তদের দোয়া মাহফিল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২১
সালমান শাহ স্মরণে ভক্তদের দোয়া মাহফিল মানববন্ধনে সালমান শাহ'র ভক্তরা

বাংলা চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় নায়ক সালমান শাহ নেই ২৫ বছর। সোমবার (০৬ সেপ্টেম্বর) তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে প্রিয় অভিনেতাকে স্মরণ করছেন ভক্তরা।

এদিন সিলেটে সালমান শাহ ভক্ত ঐক্যজোট ঢাকা ও সিলেট মিলে আয়োজন করেছে দোয়া মাহফিলের। এর আগে তারা সালমান শাহ’র কবর জিয়ারত করেছেন। এছাড়া ভক্তরা সালমান শাহ’র মৃত্যুর রহস্য উদঘাটনের জন্য একটি মানববন্ধনও করেছেন।  

সালমান শাহ ভক্ত ঐক্যজোট ঢাকা থেকে মামুনুল ইসলাম, সালমান সিজান, তরিকুল ইসলাম, মিন্টু শাহ ও মিঠুন রাজ আয়োজনে অংশ নেনে। এছাড়া সিলেটের সালমান ভক্ত মাহামুদ ইকবাল, জুয়েল আহমেদ জায়েদ, রেদোয়ান হোসেন, সৈয়দ মুস্তাক, মো. রনি আহমেদ, জাহিদ হাসানসহ অনেকে মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন।

ভক্তরা জানান, প্রতি বছরের মতো এবারও আমরা সালমান শাহ’কে স্মরণ করে দোয়ার মাহফিলের আয়োজন করেছি। দূর-দূরান্তে থেকে অনেকে ছুটে এসে আমাদের সঙ্গে যুক্ত হয়েছেন।  

১৯৯৬ সালে নিজ ঘরে সালমান শাহ’কে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পুলিশের একাধিক রিপোর্টে বিষয়টিকে আত্মহত্যা বলা হয়েছে। কিন্তু তাকে হত্যা করা হয়েছে বলে শুরু থেকেই দাবি করে আসছেন সালমানের মা নীলা চৌধুরী।
 
বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa