ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

১৩ সেপ্টেম্বর কী সারপ্রাইজ দেবেন মাহি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২১
১৩ সেপ্টেম্বর কী সারপ্রাইজ দেবেন মাহি! মাহিয়া মাহি

বেশ কয়েক মাস ধরে ডিভোর্স ও নতুন ‘বিয়ে’র গুঞ্জন নিয়ে আলোচনায় রয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এর মধ্যেই সবাইকে সারপ্রাইজ দিতে যাচ্ছেন বলে জানিয়েছেন এই তারকা।

মাহি জানিয়েছেন আগামী ১৩ সেপ্টেম্বর একটি সারপ্রাইজ দেবেন তিনি। যেহেতু সারপ্রাইজ, তাই আর কিছুই খোলাসা করেননি তিনি। কিন্তু সারপ্রাইজটি কী, এখন তা নিয়েই চলছে চর্চা।

মাহি ফেসবুকে লেখেন,’ আগামী ১৩ সেপ্টেম্বর আমি সবাইকে একটি সারপ্রাইজ দিতে যাচ্ছি, ইনশাআল্লাহ। ’

এই পোস্টের পর অনেকে মনে করছেন মাহি হয়তো দ্বিতীয় বিয়ে করেছেন এবং তাই তিনি সারপ্রাইজ হিসেবে ওই দিন জানাতে চান। কিন্তু ‘জান্নাত’খ্যাত এই অভিনেত্রী বিয়ের বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন।

এ প্রসঙ্গে মাহি বলেন, ‘না, বিয়ে করিনি। গুজব ছড়ানো হচ্ছে। ’ 

বিয়ে করেননি অথচ সমুদ্র সৈকতের ধারে মাহিকে একা একা ঘুরতে দেখা গেছে। মানে মাহি একা, কিন্তু ছবি তুলেছেন কে, বা তার সঙ্গে কে রয়েছে সেটা জানা যায়নি। এরই ধারাবাহিকতায় মাহি ছবিগুলো পোস্ট করে লিখেছেন, ‘পৃথিবীর সবচেয়ে সুখী মানুষটা আমি। ওপরওয়ালা তুমি জাস্ট ওয়াও। আলহামদুলিল্লাহ। ’

২০১৬ সালের ২৪ মে মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেন মাহি। সর্বশেষ গত মার্চে ‘লাইভ’ সিনেমার শুটিংয়ে মাহির সঙ্গে দেখা গিয়েছিল অপুকে। এরপর থেকেই আলাদা থাকছিলেন তারা। কিছুদিন আগে দু’জনই আনুষ্ঠানিক বিচ্ছেদের খবর জানিয়েছেন। তাদের পাঁচ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটেছে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa