ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

হাসপাতাল ছাড়লেন সায়রা বানু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২১
হাসপাতাল ছাড়লেন সায়রা বানু সায়রা বানু

বলিউডের প্রয়াত অভিনেতা দিলীপ কুমারের স্ত্রী ও একসময়ের অভিনেত্রী সায়রা বানু হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল।

গত ১ সেপ্টেম্বর উচ্চ রক্তচাপ নিয়ে মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি হয়েছিলেন সায়রা বানু। এরপর তার শারীরিক অবস্থা অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ)-তে নেওয়া হয়েছিল।

বর্ষীয়ান এই অভিনেত্রীর মুখপাত্র ফয়জল ফারুকি তার হাসপাতাল ছাড়ার খবরটি জানিয়েছেন। তার আরোগ্য কামনা করার জন্য তিনি অনুরাগীদের ধন্যবাদও দিয়েছেন।  

প্রথমে শোনা গিয়েছিল সায়রা বানু হৃদরোগে আক্রান্ত হয়েছেন। তবে পরে জানা যায়, হৃদরোগে নয় সায়রা বানু বুকের পীড়ায় ভুগছেন। দিলীপ কুমারের মৃত্যুর পর সায়রা বানু খুব ভেঙে পড়েছেন। ফলে বার্ধক্যের নানা জটিলতার সঙ্গে তার নতুন কিছু রোগ দেখা দিয়েছে।

১৯৬৬ সালে ২২ বছরের ছোট সায়রা বানুকে বিয়ে করেছিলেন দিলীপ কুমার। ৫৪ বছরের দাম্পত্য জীবনে শুধু স্ত্রী নয়, সবসময় বন্ধুর মতো পাশে ছিলেন সায়রা। গত ৭ জুলাই দিলীপ কুমার মারা গিয়েছেন। দীর্ঘদিন অসুস্থ থাকা দিলীপ কুমারকে নীরবেই নিয়মিত সেবা করেছেন সায়রা বানু। কিন্তু হুট করে সঙ্গীকে হারিয়ে ভেঙে পড়েন এই সাবেক অভিনেত্রী।  

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa