ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৭ সফর ১৪৪৩

বিনোদন

আটক হতে পারেন পরীমনি!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
আটক হতে পারেন পরীমনি! পরীমনির বাসার সামনে অপেক্ষমাণ গণমাধ্যমকর্মীরা

ঢাকা: আলোচিত চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান চালাচ্ছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। অভিযানে পরীমনিকে আটক করা হতে পারেন বলে জানা যায়, তবে তার বিষয়ে সুনির্দিষ্ট অভিযোগের বিষয়টি জানাননি সংশ্লিষ্টরা।

বুধবার (৪ আগস্ট) বিকেল চারটার পর পরিমনির বনানীর লেক ভিউ ১৯/এ নম্বর রোডের বাড়িতে এ অভিযান শুরু করে র‍্যাব।

অভিযানের শুরুতে পরীমনির বাসার ওই ভবনে প্রবেশ করেন র‍্যাব সদস্যরা। এরপর চতুর্থ তলায় পরীমনির বাসায় প্রবেশ করে তারা অভিযান শুরু করে। এদিকে বাসার নিচেও র‍্যাব সদস্যরা অবস্থান করছেন, তবে ভেতরে কোনো গণমাধ্যমকর্মীদের প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।

র‍্যাব সদর দপ্তর ও র‍্যাব-১ এর সদস্যরা এ অভিযান পরিচালনা করছে।

ধারনা করা হচ্ছে, সম্প্রতি ব্ল্যাকমেলিংয়ের অভিযোগে আলোচিত মডেল পিয়াসা ও মৌকে গ্রেফতার করে ডিবি। এরপর পিয়াসা ঘনিষ্ঠ মিশু হাসানকে গ্রেফতার করে র‍্যাব। এরই অংশ হিসেবে পরীমনির বিরুদ্ধে অভিযান চালানো হচ্ছে। পরীমনির বিরুদ্ধেও ব্ল্যাকমেলিং এবং পর্ণোগ্রাফির অভিযোগ আনা হতে পারে।

অভিযান শুরুর পর কয়েকজন র‍্যাবের নারী সদস্য ভেতরে প্রবেশ করতে দেখা গেছে। ইতোমধ্যমে পরীমনিকে আটক করা হতে পারে এমন গুঞ্জন ঘটনাস্থলে ছড়িয়ে পড়েছে, যদিও এ বিষয়ে র‍্যাবের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি।

র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বাংলানিউজকে বলেন, পরীমনির বনানীর বাসায় অভিযান এখনও চলমান রয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২১
পিএম/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa