ঢাকা, সোমবার, ১২ আশ্বিন ১৪২৮, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮ সফর ১৪৪৩

বিনোদন

র‍্যাবকে ঢুকতে না দিয়ে ফেসবুক লাইভে আসেন পরীমনি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
র‍্যাবকে ঢুকতে না দিয়ে ফেসবুক লাইভে আসেন পরীমনি পরীমনি

ঢাকা: অবশেষে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের জন্য নিজ বাসায় দরজা খুলে দিয়েছেন ‘বিতর্কিত’ চিত্রনায়িকা পরীমনি। এর আগে প্রায় আধা ঘণ্টা সময় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের দরজার বাইরে রেখে ফেসবুক লাইভ করেন তিনি।

বুধবার (৪ আগস্ট) দুপুর সোয়া চারটার দিকে হঠাৎ করেই ফেসবুক লাইভে আসেন পরীমনি।  

তিনি প্রথমে জানান, তার দরজার বাইরে অজ্ঞাত কিছু লোক জড়ো হয়েছেন। তারা বাড়িতে (বনানীর বাসা) প্রবেশের জন্য দরজায় জোরে আঘাত করছেন। এতে তিনি ভয় পাচ্ছেন।   এসময় লাইভে কলিং বেল বাজানোর আওয়াজও শোনা যায়।

লাইভের এক পর্যায়ে জানালা দিয়ে বাসার নিচে গণমাধ্যম কর্মীদের দেখতে বলা হলে দেখেন পরীমনি। এসময় গণমাধ্যমকর্মীরা আসলে দরজা খুলে দেবেন বলে শর্ত দেন। লাইভের এক পর্যায়ে, বাসার ভেতর থেকে সিকিউরিটি সিস্টেমে কিছু কাজ করতেও দেখা যায় পরীমনিকে।

তবে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সামনে বেশিক্ষণ স্থায়ী হয়নি পরীমনির বাঁধা। প্রায় আধা ঘণ্টার মতো তাদের প্রবেশ রুখে দিতে পারলেও অবশেষে দরজা খুলে দিতে বাধ্য হন তিনি। বাসায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা প্রবেশ করলে এক পর্যায়ে লাইভ ও বন্ধ করে দেন তিনি।

প্রসঙ্গত, বুধবার বিকেলে পরীমনির বনানীর বাসায় র‍্যাবের অভিযান চলছে। বিষয়টি র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

 

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২১
এসএইচএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa