ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯ সফর ১৪৪৩

বিনোদন

নির্যাতনের অভিযোগে হানি সিংয়ের বিরুদ্ধে স্ত্রীর মামলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, আগস্ট ৩, ২০২১
নির্যাতনের অভিযোগে হানি সিংয়ের বিরুদ্ধে স্ত্রীর মামলা হানি সিং ও শালিনী তলোয়ার

বলিউডের জনপ্রিয় গায়ক ইয়ো ইয়ো হানি সিংয়ের বিরুদ্ধে মামলা করেছে তার স্ত্রী শালিনী তলোয়ার।  

মঙ্গলবার (৩ আগস্ট) দিল্লির তিস হাজারি আদালতের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তানিয়া সিংয়ের এজলাসে এই মামলা দায়ের করেন শালিনী।

 

স্বামী হানি সিংয়ের বিরুদ্ধে পারিবারিক সহিংসতা, যৌন ও মানসিক অত্যাচার এবং আর্থিক প্রতারণার অভিযোগ এনে মামলাটি দায়ের করা হয়েছে।

এদিন, শালিনীর পক্ষে অ্যাডভোকেট সন্দীপ কাপুর, মিসেস অপূর্ব পান্ডে ও জি জি ক্যাশব আদালতে উপস্থিত ছিলেন। তাদের আবেদনের প্রেক্ষিতে আদালত দুটি নির্দেশনা জারি করেন।  

নির্দেশনায় আগামী ২৮ আগস্টের মধ্যে আদালতে হানি সিংকে তার বক্তব্য উপস্থাপন করতে বলা হয়েছে। অন্য নির্দেশনায় হানি সিং ও শালিনীর যৌথ সম্পত্তি বিক্রির উপর নিষেধাজ্ঞা জারি করেন আদালত।  

হানি সিং ২০১৪ সালে টেলিভিশন রিয়ালিটি শো ‘রওস্টার’র একটি পর্বে প্রথমবার তার স্ত্রী শালিনী তলোয়ারকে পরিচয় করিয়ে দেন। এর আগে ২০১১ সালে বিয়ে করেন তারা। শালিনী সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সজাগ, মাঝে মধ্যেই স্বামী হানি সিংয়ের সঙ্গে ছবি শেয়ার করতে দেখা যায় তাকে। যা দেখে তারা দাম্পত্য জীবনে সুখী বলেই সবাই মনে করেছিলেন।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa