ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৭ সফর ১৪৪৩

বিনোদন

গাল ভর্তি দাঁড়িতে চমকে দিলেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, আগস্ট ৩, ২০২১
গাল ভর্তি দাঁড়িতে চমকে দিলেন শাহরুখ খান শাহরুখ খান

নতুন লুকে চমক দিলেন বলিউড ‘বাদশা’ শাহরুখ খান। রোমান্টিক হিরোর ইমেজ ঝেড়ে ফেলে ‘কিলার’ লুকে সাদা-কালো ছবিতে হাজির হয়ে সবাইকে চমকে দিলেন এই অভিনেতা।

তার এই লুকটি প্রকাশ্যে আসতেই ভক্ত-অনুরাগীদের প্রশংসায় পাচ্ছে।  

বলিউডের তারকা ফটোগ্রাফার ডাব্বু রতনানির ক্যামেরায় সম্প্রতি এমন লুকে ধরা দিয়েছেন ‘কিং খান’। সাদা-কালো ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন ডাব্বু নিজেই। এতে পেশীবহুল শরীর, ভেজা চুল, গাল ভর্তি দাঁড়িতে অন্যরকম এক লুকে দেখা গেল শাহরুখকে।  

ছবিটি শেয়ার করে ক্যাপশনে ডাব্বু লেখেন, ‘আপনি একবার সাহসী হয়ে গেলে, জীবনে সম্ভাবনা অসীম হয়ে যায়। ক্যারিশম্যাটিক শাহরুখ খান। ’ 

ছবিটি প্রকাশের পর মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। শাহরুখ ভক্তরা ছবির প্রশংসার পাশাপাশি ডাব্বুকে ধন্যবাদ জানাতে থাকেন।  

২০১৮ সালের পর আর বড় পর্দায় দেখা যায়নি শাহরুখ খানকে। তিন বছর পর ‘পাঠান’ সিনেমা দিয়ে ফিরতে যাচ্ছেন এই অভিনেতা। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই সিনেমার নায়িকা থাকছেন দীপিকা পাড়ুকোন। বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন জন আব্রাহাম।  

বলিউড সুপারস্টার সালমান খানের ‘টাইগার-থ্রি’ ও আমির খানের ‘লাল সিং চাড্ডা’ সিনেমায়ও দেখা যাবে শাহরুখ খানকে। তবে সিনেমা দুটিতে অতিথি চরিত্রে ধরা দেবেন তিনি। এছাড়াও তামিল নির্মাতা অ্যাটলি ও রাজকুমার হিরানির সিনেমাতেও শাহরুখকে দেখা যাবে।

এদিকে, বলিউড পাড়ায় শোনা যাচ্ছে দীর্ঘ সাত বছর পর কাজলের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন শাহরুখ খান। ভারতীয় সিনেমার আইকনিক এই জুটিকে নিয়ে নতুন সিনেমা নির্মাণ করবেন পরিচালক রাজকুমার হিরানি।  

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa