ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

টিকা জালিয়াতির শিকার মিমি চক্রবর্তী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, জুন ২৩, ২০২১
টিকা জালিয়াতির শিকার মিমি চক্রবর্তী!

কলকাতার যাদবপুর কেন্দ্রের তৃতীয় লিঙ্গের মানুষদের সঙ্গে করোনার টিকা নিয়েছেন মিমি চক্রবর্তী। পাশাপাশি দুঃস্থদের জন্যও টিকাকরণের বন্দোবস্ত করে দিয়েছিলেন এই তারকা।

মঙ্গলবার (২২ জুন) একটি টিকাদান ক্যাম্পে প্রথম ডোজ নেনে মিমি। কিন্তু পরে তিনি জানতে পারেন কলকাতা পৌরসভার অনুমতি ছাড়াই টিকাকরণ করছে ক্যাম্পটি। এরপর এই অভিযোগে এক ভুয়া সরকারি অফিসারকে গ্রেফতার করে পুলিশ

ভারতীয় সংবাদমাধ্যমকে মিমি জানান, ওই টিকাদান ক্যাম্পের আয়োজক দেবাঞ্জন দেব। তিনি নিজেকে আইএস অফিসার হিসাবে পরিচয় দেন। কিন্তু পরবর্তীতে জানা যায় তিনি এবং ক্যাম্পের কার্যক্রম সবই ভুয়া।

অভিনেত্রী বলেন, ‘ওখানে আমি নিজে টিকা নিই। কিন্তু তারপর থেকেই ফোনে কোনো মেসেজ না আসায় আমার খটকা লাগে। সার্টিফিকেট চাইলেও ওরা জানায় বাড়িতে পৌঁছে যাবে কিন্তু আসেনি। পরে অফিসের লোক গিয়ে খোঁজ করায় বলে, তিন-চারদিন সময় লাগবে। এরপরই বুঝি নিশ্চয় বিষয়টার মধ্যে অন্য কোনও ব্যাপার আছে। ’ 

এরপর মিমি নিজে ওই ক্যাম্প থেকে টিকা নেওয়া অন্যদের সঙ্গে যোগাযোগ করে জানান, তারাও একই পরিস্থিতির সম্মুখীন। এর পরিপ্রেক্ষিতে প্রশাসনের কাছে অভিযোগ করলে আসল ঘটনা বেড়িয়ে আসে।

এর আগে টিকা দেওয়া নিয়ে মিমি জানান, বাড়ি বাড়ি গিয়ে প্রবীণ নাগরিকদের কোভিড টিকা দেওয়া হবে। অনেকেই এরকম রয়েছেন, যারা বার্ধক্যজনিত নানা কারণে জর্জরিত হওয়ার জন্য বাড়ি থেকে বের হতে পারেন না। এছাড়া এমনও বয়স্করা আছেন বাড়িতে যাদের সেরকম কেউ নেই। তাদের কথা ভেবেই এই উদ্যোগ।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, জুন ২৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।