ঢাকা, বৃহস্পতিবার, ২০ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১, ২৫ জিলহজ ১৪৪২

বিনোদন

শক্ত হয়ে দাঁড়ানোর সাহস পাচ্ছি: পরীমনি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৫ ঘণ্টা, জুন ১৪, ২০২১
শক্ত হয়ে দাঁড়ানোর সাহস পাচ্ছি: পরীমনি

ধর্ষণ ও হত্যা চেষ্টার ঘটনার পর ভেঙে পড়েছিলেন চিত্রনায়িকা পরীমনি। কিন্তু অল্প সময়ের মধ্যে অভিযুক্তরা গ্রেফতার হাওয়ায় নিজের মনোবল বেড়েছে বলে জানিয়েছেন তিনি।

সোমবার (১৪ জুন) রাতে রাজধানীর বনানীর বাসায় এক অনির্ধারিত সংবাদ সম্মেলনে মনের অবস্থার কথা সাংবাদিকদের জানান এই তারকা।

আসামিরা গ্রেফতার হওয়ার পর সাংবাদিকদের পরীমনি বলেন, কোনোদিন ভাবিনি আমাকে ক্যামেরার সামনে এভাবে দাঁড়াতে হবে। সবসময় কাজের জন্যই দাঁড়িয়েছি। কিন্তু এখন পরিস্থিতি একেবারে ভিন্ন। তবে এখন আমি আরো শক্ত হয়ে দাঁড়ানোর সাহস পাচ্ছি। সবকিছু এতো দ্রুত হয়ে গেল, সেটা দেখে শান্তি পাচ্ছি। আপনাদের কাছে আমি কৃতজ্ঞ।

রোববার (১৩ জুন) পরীমনি ভয়াবহ এক নির্যাতনের শিকার হওয়ার কথা জানান। এর পরিপ্রেক্ষিতে সোমবার সাভার থানায় তিনি একটি মামলা দায়ের করেন। আর এই অভিনেত্রীকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদকে (৫০) গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারের পর অভিযুক্ত নাসির সেদিনের ঘটনা সম্পর্কে সাংবাদিকদের কাছে বলেন, যে ঘটনা বলা হচ্ছে তার সবই মিথ্যা। মদের বোতল নিতে বাধা দেওয়ায় তার ওপর হামলা করেন পরীমনি।

এই কথা প্রত্যাখ্যান করে পরীমনি বলেন, এসব কথার কোনো ভিত্তি নেই। কিছু বলতে হবে তাই তিনি এসব বলছেন।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, জুন ২৪, ২০২১
জেআইএম/এজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa