ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চতুর্থ বিয়ের পর মধুচন্দ্রিমায় কোথায় যাবেন শ্রাবন্তী?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, জুন ১৩, ২০২১
চতুর্থ বিয়ের পর মধুচন্দ্রিমায় কোথায় যাবেন শ্রাবন্তী?

সামাজিক মাধ্যমে কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ে পোস্ট করা ছবি নিয়ে হচ্ছে ট্রল! একই সঙ্গে নেটিজেনদের কটাক্ষেরও শিকার হচ্ছেন তিনি।

শনিবারে (১২ জুন) বধূবেশে তোলা কয়েকটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন শ্রাবন্তী।

প্রকাশের সঙ্গে সঙ্গে ছবিটির কমেন্ট বক্সে শ্রাবন্তীকে কটাক্ষ করে প্রচুর মন্তব্য আসে।  

রোববার (১৩ জুন) পাহাড়ে বেড়াতে যাওয়ার আরেটি ছবি পোস্ট করলে ফের তাকে নিয়ে ট্রল করা শুরু করেন নেটিজেনদের একাংশ। কনের সাজের পরেই পাহাড়ের ছবি কেন, এমন প্রশ্নের উত্তর দিয়েছেন অনেকে। কেউ কেউ বলছেন চতুর্থ বিয়ের পর মধুচন্দ্রিমায় পাহাড়ে যাবেন শ্রাবন্তী!

গুঞ্জন রয়েছে, তৃতীয় স্বামী রোশনের সঙ্গে সম্পর্ক ভাঙার পর এক ব্যবসায়ীর প্রেমে পড়েছেন এই তারকা। আর নতুন প্রেমিকের সঙ্গেই নাকি পাহাড়ে ঘুরতে গিয়েছেন বলে জানায় পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমে আনন্দবাজার।

২০১৯ সালের ১৯ এপ্রিল রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন শ্রাবন্তী। কিন্তু গত দুর্গাপূজার আগে থেকে স্বামী রোশানের সঙ্গে থাকছেন না শ্রাবন্তী। তাদের বিচ্ছেদ হচ্ছে বলেও শোনা যায়।

এদিকে, সম্প্রতি বিয়ে বিচ্ছেদ রুখতে হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারায় ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইট’ ধারায় শ্রাবন্তীর বিরুদ্ধে আদালতে মামলা করেছেন তৃতীয় স্বামী রোশান।  

শ্রাবন্তী প্রথম বিয়ে করেছিলেন ২০০৩ সালে, চিত্রনির্মাতা রাজীব বিশ্বাসকে। তাদের ঘরে ঝিনুক নামে তাদের এক ছেলেও রয়েছে। কিন্তু শ্রাবন্তীর সেই বিয়ে টেকেনি। ছেলেকে নিয়ে আলাদা হয়ে যান তিনি। ২০১৬ সালে বিচ্ছেদ হয়। এরপর কৃষ্ণ বিরাজের সঙ্গে দ্বিতীয় বিয়েটাও টিকাতে পারলেন না। তৃতীয়বার ঘর বাঁধেন রোশান সিংয়ের সঙ্গে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, জুন ১৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।