ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

৩০ মিনিট দৈর্ঘ্যের চলচ্চিত্র নিয়ে উৎসব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, জুন ১০, ২০২১
৩০ মিনিট দৈর্ঘ্যের চলচ্চিত্র নিয়ে উৎসব

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের উদ্যোগে আয়োজিত হয়েছে ‘আন্তর্জাল চলচ্চিত্র উৎসব’। সম্প্রতি উৎসবে চলচ্চিত্র জমা নেওয়া কার্যক্রম শুরু হয়েছে।

অনলাইনভিত্তিক দ্বিতীয়বারের মতো আয়োজিত এই উৎসবের প্রতিটি চলচ্চিত্রের দৈর্ঘ্য নির্ধন করা হয়েছে সর্বোচ্চ ৩০ মিনিট। আগামী ২০ জুনের মধ্যে বাংলাদেশের যে কোনো নাগরিক চলচ্চিত্র জমা দিতে পারবেন। এই (https://rb.gy/umrfev) লিংকে গিয়ে চলচ্চিত্র জমা দেওয়া যাবে।

এবারের আসরে জুরি হিসেবে আছেন বাংলাদেশি চলচ্চিত্র নির্মাতা মোক্তাদির ইবনে সালাম ও রহমতউল্লাহ তুহিন।

আগামী ২৪ জুন উৎসবটির পর্দা উঠবে। সকল আয়োজন উপভোগ করা যাবে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের অফিসিয়াল ফেসবুক পেজে- www.facebook.com/saufsofficial এর মাধ্যমে।

স্বাধীনধারার চলচ্চিত্র নির্মাণকে উৎসাহ দিতে ২০১৭ সালে যাত্রা শুরু করে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদ। চলচ্চিত্রবিষয়ক নানা সভা, সেমিনার, প্রশিক্ষণ কর্মশালা আয়োজন করে আসছে সংগঠনটি। এর পাশাপাশি সংগঠনটি ইতিমধ্যে ‘সিলেট চলচ্চিত্র উৎসব’ শীর্ষক আন্তর্জাতিক উৎসবের চারটি আসর আয়োজন করেছে।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, জুন ১০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।