ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আসছে ব্যান্ড ইন্ট্রোয়েটের প্রথম গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, জুন ৬, ২০২১
আসছে ব্যান্ড ইন্ট্রোয়েটের প্রথম গান ব্যান্ড ইন্ট্রোয়েট

২০১৮ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের একদল তরুণ মিলে গড়ে তোলে ব্যান্ড ইন্ট্রোয়েট। প্রতিষ্ঠার পর থেকে নানা সময় গানের দলটি মঞ্চ মাতালেও মৌলিক কোনো গান প্রকাশ করেনি।

এবারই প্রথম নিজেদের গান আনছে ইন্ট্রোয়েট। গত বছরের ডিসেম্বরে ব্যান্ডটি রেকর্ড করে ‘যে গানের কোন নাম খুঁজে পাইনি’ শিরোনামের একটি গান। আগামী ১১ জুন এটি প্রকাশ পেতে যাচ্ছে ভিডিও আকারে।  

এ প্রসঙ্গে ব্যান্ডটির লিড ভোকাল শাহান কামাল উদয় বলেন, আমাদের যাত্রা খুব কম দিনের হলেও আমরা সবার অনেক ভালোবাসা ও সাপোর্ট পেয়েছি। নিজেদের গান সৃষ্টির জন্য প্রায় ৮ মাস আমরা সব ধরনের শো বন্ধ রেখেছিলাম। আমাদের প্রথম গানটি প্রকাশ পেতে যাচ্ছে। এছাড়াও আমরা নিজেদের আরও বেশকিছু মৌলিক গানের কাজ শুরু করেছি।

‘যে গানের কোন নাম খুঁজে পাইনি’র অডিও প্রোডাকশন, মিক্স ও মাস্টার করেছেন রায়হান মাহবুব রাশা। মিউজিক ভিডিওটি পরিচালনা, চিত্রগ্রহণ ও সম্পাদনা করেছেন জাকারিয়া হাসান।  

ইন্ট্রোয়েট ব্যান্ডের প্রত্যেক সদস্যই ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র। তাদের ৩ জন সংগীত বিভাগে পড়ছেন। ব্যান্ডের সবাই একাধিক বাদ্যযন্ত্র বাজাতে পারদর্শী। তাদের প্রথম শো ছিল সোডিয়াম বাতির গানে।  

ইন্ট্রোয়েটের লাইনআপ- শাহান কামাল উদয় (ভোকাল, গিটার, এস্রাজ), সাইদুল হক তানজীব (লিড গিটার ও ব্যাকাপ ভোকাল), রামানূজ চক্রবর্তী অপু (ড্রামস) ও ঈশতি ঈমাম (বেজ গিটার)।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, জুন ০৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।