ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পুরুষের যৌন স্বাস্থ্য রক্ষায় করণীয় শেখালেন বিদ্যুৎ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, জুন ৩, ২০২১
পুরুষের যৌন স্বাস্থ্য রক্ষায় করণীয় শেখালেন বিদ্যুৎ বিদ্যুৎ জামওয়াল

সম্প্রতি গুগলে বিশ্বসেরা মার্শাল আর্টিস্টদের তালিকায় স্থান করে নিয়ে আলোচনায় এসেছেন বলিউডের অ্যাকশন হিরো বিদ্যুৎ জামওয়াল। এবার সামাজিক ট্যাবু ভেঙে তিনি এমন কিছু ব্যায়াম দেখালেন যা পুরুষদের ব্যক্তিগত সমস্যা থেকে সমাধান দিতে পারে।

বলিউডের অ্যাকশন হিরোর তকমা রয়েছে বিদ্যুৎ জামওয়ালের গায়ে। ফিটনেস উৎসাহী হিসেবেও পরিচিত তিনি। জনপ্রিয় এই বলিউড তারকা মার্শাল আর্ট প্রশিক্ষিত। তিন বছর বয়স থেকে রপ্ত করেছেন কালারিপায়াত্তু-র সমস্ত শিক্ষা।

এবার যৌন স্বাস্থ্যের বিষয়ে ইনস্টাগ্রামে খোলামেলা মন্তব্য করলেন বিদ্যুৎ। অভিনেতা বিদ্যুৎ দাবি করেছেন, তার দেখানো কালারিসূত্রের ১৯টা ব্যায়াম করলে পুরুষাঙ্গ শিথিলতার ক্ষেত্রে সুরাহা মিলতে পারে পুরুষদের।

বছর চল্লিশের অভিনেতা নিজের ইনস্টাগ্রাম পোস্টের বিবৃতিতে দাবি করেছেন, 'এখনই সময় সাহসের সঙ্গে যৌন স্বাস্থ্য এবং পুরুষাঙ্গ শিথিলতা সম্পর্কে আলোচনা করার। ১০ জন পুরুষের মধ্য়ে একজন লিঙ্গ শৈথিল্যতার সমস্যায় ভোগেন। কালারিসূত্র ১৯ সেটের ব্যায়াম যেটা নিয়মিত প্রতিদিন অনুশীলন করলে শরীরে রক্ত সঞ্চালন বাড়়বে এবং পেলভিক অঞ্চলে যৌন শক্তি ফিরে আসবে'।  

অভিনেতার মতে, যৌনস্বাস্থ্য সামগ্রিক সুস্থতার প্রধান অংশ এবং এটা নিয়ে আরো খোলামেলাভাবে কথা বলা প্রয়োজন।

যৌন স্বাস্থ্য সম্পর্কে বার্তা দেওয়ার পাশাপাশি ইনস্টাগ্রাম ভিডিওতে ব্যায়ামের ঝলক তুলে ধরেছেন অভিনেতা।

প্রসঙ্গত, চলতি বছর এপ্রিলে ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রায় ১০ বছর কাটিয়ে ফেলেছেন বিদ্যুৎ। তেলুগু ছবি ‘শক্তি’ দিয়ে ২০১১ সালে অভিনয় জগতে অভিষেক করেন তিনি। সেই বছরই তার প্রথম বলিউড সিনেমা ‘ফোর্স’। এরপর ‘কমান্ডো’, ‘জঙ্গলি’ এবং ‘খুদা হাফিজ’-এর মতো হিট সিনেমা রয়েছে তার ঝুলিতে। সিনেমায় সাহসী স্টান্ট-এর দৃশ্য নিজেই করতে পছন্দ করেন বিদ্যুৎ।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জুন ০৩, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।