ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ছেলের প্রথম ছবির সঙ্গে নাম জানালেন শ্রেয়া ঘোষাল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, জুন ৩, ২০২১
ছেলের প্রথম ছবির সঙ্গে নাম জানালেন শ্রেয়া ঘোষাল

গত ২২ মে পুত্রসন্তানের মা হয়েছেন উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল। ছেলের জন্মের ১১ দিন পর ছেলের প্রথম ছবি প্রকাশ্যে এনে ছেলের নামটিও জানিয়ে দিলেন গায়িকা।

বুধবার (২ মে) দুপুরে সামাজিকমাধ্যমে ছেলেকে সামনে আনলেন শ্রেয়া। পাশাপাশি ছেলের নামটিও অনুরাগীদের জানিয়ে দিলেন তিনি। শ্রেয়া ও তার স্বামী শিলাদিত্য নিজেদের প্রথম সন্তানের নাম রেখেছেন দেবায়ন।  

টুইটারে শ্রেয়া লেখেন, পরিচয় করিয়ে দিই দেবায়ন মুখোপাধ্যায়ের সঙ্গে। গত ২২ মে সে ভূমিষ্ঠ হয়েছে এবং আমাদের গোটা জীবনটা পাল্টে দিয়েছে। প্রথম ঝলকেই আমাদের হৃদয়টা ভালোবাসায় ভরে  উঠেছে, যে ভালোবাসা মা-বাবারাই সন্তানের জন্য অনুভব করেন।

শ্রেয়ার শেয়ার করা ছবিতে লাল রঙের ড্রেসে দেখা গেছে তাকে, ছেলেকে দুহাতে আগলে রয়েছেন তিনি। ছেলেন পরনে সাদা রঙের পোশাক। পাশে দাঁড়িয়ে থাকা শিলাদিত্য শ্রেয়ার হাতের নিচটা আগলে রয়েছেন। বাবা-মা দুজনেই একদৃষ্টিতে তাকিয়ে আছেন তাদের রাজপুত্রের দিকে।

এর আগে মার্চ মাসে নিজের প্রেগনেন্সির খবর সকলকে জানান গায়িকা। ২০১৫ সালে ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন শ্রেয়া। বিয়ের ছয় বছরের মাথায় প্রথম সন্তানকে স্বাগত জানালেন দুজনে। শ্রেয়ার স্বামী শিলাদিত্য পেশায় তথ্য-প্রযুক্তি কর্মী। বিয়ের আগে ১০ বছর চুটিয়ে প্রেম করেছেন শ্রেয়া-শিলাদিত্য।

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, মে ০৩, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।