ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ছেলের কাছে ‘বন্ধু’ হিসেবে কেমন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, জুন ২, ২০২১
ছেলের কাছে ‘বন্ধু’ হিসেবে কেমন অমিতাভ বচ্চন

গত বছর করোনায় আক্রান্ত হয়ে অমিতাভ ও অভিষেক বচ্চন প্রায় একইসঙ্গে ভর্তি হয়েছিলেন হাসপাতালে। সেই সময়টাতে 'জুনিয়র বচ্চন'-এর উপলব্ধি হয়েছিল একজন বন্ধু হিসেবেও দারুণ সঙ্গ দিতে পারেন তার বাবা।

আজও পর্দায় যখন ‘বিগ বি’ হাজির হন, মন্ত্রমুগ্ধের মতো তার দিকে তাকিয়ে বসে থাকে দর্শক। প্রায় আশি ছুঁইছুঁই বয়সেও তার জনপ্রিয়তা চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে পারে বলিউডের তিন খান থেকে শুরু করে যে কাউকে। বিগত ৫০ বছরের বেশি সময় ধরে তার অভিনয়ে ও ব্যক্তিত্বে বুঁদ হয়ে রয়েছে হিন্দি সিনেমাপ্রেমী দর্শকেরা। অমিতাভের ব্যক্তিগত জীবন নিয়েও সংবাদমাধ্যম বা অনুরাগীদের মধ্যে কৌতূহল ব্যাপক। 'রিয়েল লাইফ'-এ 'সঙ্গী' হিসেবে কেমন 'বিগ বি'? জানালেন তার ছেলে অভিষেক বচ্চন স্বয়ং।

টাইমস অফ ইন্ডিয়া-কে দেওয়া এক সাক্ষাৎকারে অভিষেক জানিয়েছেন, গত বছর করোনায় আক্রান্ত হয়ে তিনি ও তার বাবা প্রায় একইসঙ্গে ভর্তি হয়েছিলেন এক বেসরকারি হাসপাতালে। একসঙ্গে অনেকদিন সেখানে তাদের থাকতে হয়েছিল করোনা 'নেগেটিভ' না হওয়ার সুবাদে। সেই সময়টাতে তার উপলব্ধি হয়েছিল একজন 'বন্ধু' হিসেবেও দারুণ সঙ্গ দিতে পারেন তার বাবা।  

অভিষেকের কথায়, 'প্রায় আশি ছুঁইছুঁই বয়সী একটা মানুষের মনের জোর দেখে অবাক হতাম আমি। ওই পরিস্থিতিতে বাবার শরীরে অন্যান্য কোমর্বিডিটি থাকা সত্ত্বেও তার বাঁচার অদম্য ইচ্ছে এবং ইতিবাচক চিন্তাভাবনা দেখে অবাক না হয়ে পারতাম না। তাছাড়া একজন সঙ্গী হিসেবেও তিনি দারুণ। সেইসময়ে প্রচুর গল্পগাছা করেছি আমরা একসঙ্গে। ওঁর মুখ থেকে কত কিছু শুনেছি। জানতে পেরেছি। ' 

এখানেই শেষ না করে 'জুনিয়র বচ্চন' আরও জানান, তিনি করোনা আক্রান্ত হওয়া সত্ত্বেও তার সমস্ত চিন্তা ভাবনা তখন থাকতো বাবা অমিতাভকে ঘিরেই। এর অন্যতম কারণ 'বিগ বি'র বয়স। তবে শেষপর্যন্ত যে সবকিছু ঠিকঠাক হয়েছে এবং বর্তমানে সুস্থভাবে তার পরিবার একসঙ্গে জীবন যাপন করছে তা দেখেই নিশ্চিন্ত তিনি।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, মে ০২, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।