ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

যশের সঙ্গে প্রেমের বিষয় স্বীকার করলেন নুসরাত! 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, জুন ১, ২০২১
যশের সঙ্গে প্রেমের বিষয় স্বীকার করলেন নুসরাত!  নুসরাত ও যশ

কলকাতার অভিনেতা যশ দাশগুপ্তরের সঙ্গে অভিনেত্রী নুসরাত জাহানের প্রেমের গুঞ্জন গত বছর থেকেই শোনা যাচ্ছে। নানা জায়গায় তাদের একসঙ্গে উপস্থিতি এই গুঞ্জন বার বার উসকে দিয়েছে।

এবার সেই জল্পনা আর ঘনীভূত হলো নুসরাতের দেওয়া ইনস্টাগ্রাম স্টোরির কারণে। যা দেখে বলাই যায়, যশের সঙ্গে প্রেমের কথা স্বীকার করে নিয়েছেন নুসরাত! 

একটি ভারতীয় সংবাদমাধ্যম এক প্রতিবেদনে নুসরাতকে টলিউডের সবচেয়ে কাঙ্ক্ষিত নারীদের তালিকায় তৃতীয় স্থানে রেখেছে। একইসঙ্গে নায়িকার রিলেশনশিপ স্ট্যাটাসের জায়গায় ‘ডেটিং যশ’ অর্থাৎ যশের সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয়টি তুলে ধরেছে।

নুসরাত প্রতিবেদনটির স্ক্রিনশট শেয়ার করে সংবাদমাধ্যমকে ধন্যবাদ জানিয়েছেন। আর তাতেই নায়িকা প্রেমের বিষয়টি কি স্বীকার করলেন, তা নিয়ে আলোচনা তৈরি হয়ে গিয়েছে।

দুই বছর আগে নিখিল জৈনের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে বিয়েতে জড়ান টালিউডের জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান। কিন্তু বিয়ের এক বছর পর আচমকাই ছন্দপতন ঘটে রূপকথার প্রেমকাহিনিতে। নিখিল-নুসরাতের দাম্পত্য সম্পর্কের চিড় এখন টলিগঞ্জের ওপেন সিক্রেট।  

এরপরই যশের সঙ্গে নুসরাতের ঘনিষ্ঠতার গুঞ্জন ছড়িয়ে পড়ে। টিভি সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’থেকে লাইমলাইটে এসেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। গত বছর থেকেই তাকে নুসরাতের সঙ্গে নানা স্থানে ঘুরতে এবং অনুষ্ঠানে উপস্থিত হতে দেখা যায়।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জুন ০১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।