ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

বিনোদন

দ্বিতীয়বার ক্যান্সার আক্রান্ত ঐন্দ্রিলার হবে জটিল অস্ত্রোপচার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, মে ২৬, ২০২১
দ্বিতীয়বার ক্যান্সার আক্রান্ত ঐন্দ্রিলার হবে জটিল অস্ত্রোপচার ঐন্দ্রিলা-সব্যসাচী ও ঐন্দ্রিলা

একাদশ শ্রেণির ছাত্রী থাকা অবস্থায় প্রথম ক্যান্সারে আক্রান্ত হন ভারতীয় বাংলা ধারাবাহিক নাটকের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তখন চড়াই-উৎরাই পার করে রোগটি থেকে মুক্ত হয়ে স্বাভাবিক জীবনে ফেরেন তিনি।

 

কিন্তু আবারও ক্যান্সার ফিরে এসেছে ঐন্দ্রিলার শরীরে। গত ফেব্রুয়ারিতে শুটিং ফ্লোরে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হলে, চিকিৎসকরা জানান, ঐন্দ্রিলার বাম ফুসফুসে ক্যান্সার ফের বাসা বেঁধেছে।  

এরপর ফের ক্যান্সার জয়ের যুদ্ধে নেমেছেন ঐদ্রিলা। ৪ টি কেমোথেরাপি নিয়েছেন। যার প্রভাবে পড়ে গেছে চুল। এবার জতে যাচ্ছে জটিল অস্ত্রোপচার। আর তার পাশে থেকে সবসময় সাহস যুগিয়ে যাচ্ছেন প্রেমিক সব্যসাচী চৌধুরী।  

সামাজিক মাধ্যমে এক দীর্ঘ লেখায় এই অভিনেতা ঐদ্রিলার স্বাস্থ্যের সর্বশেষ অবস্থার কথা জানান। তার কাছ থেকেই সবাই জানতে পারেন, চলতি সপ্তাহে ঐন্দ্রিলার অস্ত্রোপচার হতে যাচ্ছে।

সব্যসাচী ফেসবুকে লেখেন, ‘একটি মাংসপিণ্ড পাঁজরের ভেতর নিয়ে ফেব্রুয়ারি অবধি চুটিয়ে অভিনয় করেছে, ফাটিয়ে ঝগড়া করেছে, রীতিমত দাপিয়ে বেরিয়েছে স্কুটি চালিয়ে। পাশে থেকেও একটিবারের জন্যে বুঝতেও পারিনি। গত চার মাস কেমোথেরাপি চলার পর টিউমারটা প্রায় অর্ধেক আয়তনে নেমে এসেছে। ওষুধ এবং খাদ্যের নিয়মানুবর্তিতা আর ওর (ঐন্দ্রিলা) শৃঙ্খলাবোধ থেকেই তা সম্ভবপর হয়েছে। এই সপ্তাহে ওর সার্জারি হবে এবং ডাক্তারের কথায় তা যথেষ্ট জটিল। ’

তিনি আরও জানান, ঐদ্রিলাকে কখনো তিনি অবসাদে ভুগতে দেখেননি। দাঁতে দাঁত চিপে সব কষ্ট সহ্য করেন এই অভিনেত্রী। সে সবসময় যুদ্ধ করেই যাবেন।

 

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, মে ২৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa