ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

বিনোদন

৩৬০০ নৃত্যশিল্পীর রেশনের ব্যবস্থা করলেন অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, মে ২৫, ২০২১
৩৬০০ নৃত্যশিল্পীর রেশনের ব্যবস্থা করলেন অক্ষয় কুমার অক্ষয় কুমার

করোনায় ক্ষতিগ্রস্ত নৃত্যশিল্পীদের পাশে দাঁড়ালেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। মহামারি মোকাবিলায় ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে এবার তিনি ৩ হাজার ৬০০ নৃত্যশিল্পীর মাসিক রেশনের ব্যবস্থা করলেন।

করোনার দ্বিতীয় ঢেউ ভারতের সিনেমা ইন্ডাস্ট্রিতে ব্যাপক প্রভাব ফেলেছে। বেশকিছু রাজ্যে শুটিং বন্ধ রয়েছে। যার ফলে কর্মহীন হয়ে পড়েছেন অনেকে। এমন সময় নৃত্যশিল্পীদের রেশনের ব্যবস্থা করে মহত্ত্বের পরিচয় দিয়েছেন অক্ষয়।

বলিউডের প্রখ্যাত ড্যান্স কোরিওগ্রাফার গণেশ আচার্য জানান, তার ৫০তম জন্মদিন উপলক্ষে তিনি উপহার হিসেবে কী চান, সেটা অক্ষয় কুমার জানতে চেয়েছিলেন। তখন তিনি ‘খিলাড়ি’কে ১ হাজার ৬০০ জুনিয়র কোরিওগ্রাফার এবং ২ হাজার ব্যাকগ্রাউন্ড ডান্সারকে মাসিক রেশন দিয়ে সহায়তা করতে অনুরোধ করেন। সঙ্গে সঙ্গে রাজি হয়ে যান অক্ষয় কুমার।

এরপর গণেশ আচার্য ফাউন্ডেশনের মাধ্যমে ক্ষতিগ্রস্ত নৃত্যশিল্পীদের কাছে সেই রেশন পৌঁছে দেওয়া হয়। এই কোরিওগ্রাফারের স্ত্রীও কার্যক্রমটির সঙ্গে গভীরভাবে যুক্ত ছিলেন। এরপর তার তত্ত্বাবধানে করোনার নিয়ম মেনে সেসব রেশন পৌঁছে দেওয়া হয়।

তিনি আরও জানান, যে নৃত্যশিল্পী এবং কোরিওগ্রাফাররা তাদের কাছে নিবন্ধিত হবেন, তারাও প্রয়োজনীয় অর্থ এবং তাদের পরিবারকে খাওয়ানোর জন্য রেশন পাবেন।  

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, মে ২৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa