ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

বিনোদন

স্ত্রীর মৃত্যুর ঘটনায় গ্রেফতার অভিনেতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, মে ২৫, ২০২১
স্ত্রীর মৃত্যুর ঘটনায় গ্রেফতার অভিনেতা প্রিয়াঙ্কা ও উন্নি দেব

স্ত্রী প্রিয়াঙ্কার মৃত্যুর ঘটনায় গ্রেফতার হয়েছেন জনপ্রিয় মালায়ালাম অভিনেতা উন্নি দেব। মঙ্গলবার (২৫ মে) কেরালা পুলিশের হাতে গ্রেফতার হন তিনি।

 

২০১৯ সালে বিয়ে করেন উন্নি ও প্রিয়াঙ্কা। গত বছর লকডাউনের সময় থেকে তাদের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। প্রিয়াঙ্কার সোনার গয়না বিক্রিরও অভিযোগ রয়েছে এই তারকার বিরুদ্ধে। তাদের মধ্যে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো বলে জানিয়েছে প্রতিবেশীরা।

গত সপ্তাহে নিজ বাসা থেকে প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  করে পুলিশ। এরপর তার ‘আত্মহত্যার’ ঘটনায় মামলা দায়ের করে পরিবার।  

প্রিয়াঙ্কার পরিবারের অভিযোগ, এটি আত্মহত্যার ঘটনা নয়। কারণ যৌতুকের জন্য উন্নি দেব নিয়মিত প্রিয়াঙ্কার উপর নির্যাতন করতেন। এছাড়া আত্মহত্যার একদিন আগে স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ দায়ের করেছিলেন প্রিয়াঙ্কা। তাছাড়া মৃত্যুর পর প্রিয়াঙ্কার পুরো শরীরে চোট-আঘাতের চিহ্ন দেখা গেছে।  

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা রাজা পি দেবের ছেলে উন্নি দেব। ছোট পর্দা দিয়ে অভিনয় শুরু করেছিলেন উন্নি। পরবর্তীতে সিনেমাতেও দেখা গেছে তাকে।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, মে ২৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa