ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

বিনোদন

শাকিবের পর ফার্স্টলুকে নজর কাড়লেন বুবলী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, মে ২৪, ২০২১
শাকিবের পর ফার্স্টলুকে নজর কাড়লেন বুবলী

বিরতি ভেঙে আবারও একসঙ্গে হাজির হতে যাচ্ছেন শাকিব খান ও শবনম বুবলী জুটি। তাদের পরবর্তী সিনেমা ‘লিডার: আমিই বাংলাদেশ’ পরিচালনা করছেন তপু খান।

মঙ্গলবার (২৫ মে) থেকে সিনেমাটির শুটিং শুরু হতে যাচ্ছে। এর একদিন আগেই প্রকাশ পেল বুবলীর ফার্স্টলুক পোস্টার। এতে সালোয়ার কামিজ, পাশ্চাত্যের পোশাক ও শাড়ি পরা তিন রূপে ধরা দিয়েছেন বুবলী, যা সবার নজর কেড়েছে।

সোমবার (২৪ মে) দুপুরে বুবলী ফার্স্টলুকটি সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন। এরপরই ভক্তদের প্রশংসা পাচ্ছেন তিনি। এর আগে গত শুক্রবার (২১ মে) নতুন দর্শনে শাকিব খানও হাজির হন। তার নতুন গেটআপটিও সবাইকে মুগ্ধ করে।

‘লিডার: আমিই বাংলাদেশ’ প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া। গত ১৮ ফেব্রুয়ারি সিনেমাটির নাম ঘোষণা ও শিল্পীদের চুক্তি সই অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানটিতে হাজির হয়ে দীর্ঘ সময় পর বুবলী প্রকাশ্যে আসেন।

তখন সিনেমাটি প্রসঙ্গে বুবলী বলেন, ‘যখন আমাকে সিনেমাটির প্রস্তাব দেওয়া হয়, তখন আমি খুব আনন্দিত হয়েছি। কারণ এই সময়ে এমন একটি সিনেমার উদ্যোগ নেওয়ার জন্য তাদের সাধুবাদ জানাই। গল্পটা অসম্ভব সুন্দর। তপু ভাই যখন জানান, গত পাঁচ-ছয় মাস তিনি শুধু এই সিনেমার গল্পটি নিয়েই কাজ করছি আর এটি তার প্রথম সিনেমা। তখন মনে হয়েছে, সত্যি এবার দারুণ কিছু একটা হবে। ’ 

 

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, মে ২৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa