ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

বিনোদন

একইদিনে মুক্তি পাচ্ছে অক্ষয়ের ‘সূর্যবংশী’ ও ‘বেল বটম’!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, মে ২৪, ২০২১
একইদিনে মুক্তি পাচ্ছে অক্ষয়ের ‘সূর্যবংশী’ ও ‘বেল বটম’! অক্ষয় কুমার

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমারের পরবর্তী সিনেমা ‘সূর্যবংশী’ এবং ‘বেল বটম’ মুক্তি পাচ্ছে আগস্ট মাসে। আরও গুঞ্জন রয়েছে, ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসেই মুক্তি পেতে পারে দুটো সিনেমাই।

ভারতে সিনেমা হল খুলতে পারে আগামী আগস্ট মাসে। এরপর বড়পর্দায় মুক্তি পেতে পারে ‘আক্কি’র বহু প্রতীক্ষিত ছবি দুটি। শুধু তাই নয়, শোনা যাচ্ছে ‘বেল বটম’ বড় পর্দার পাশাপাশি মুক্তি পেতে পারে ওটিটি প্ল্যাটফর্মেও।

এসব গুঞ্জনের প্রেক্ষিতে শনিবার (২২ মে) নিজের বক্তব্য জানালেন বলিউডের খিলাড়ি। গুজব থামাতে তিনি বললেন, এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না যে স্বাধীনতা দিবসেই মুক্তি পাচ্ছে কিনা এই সিনেমা।  

তিনি আরও বলেন, দর্শকদের ‘সূর্যবংশী’ ও ‘বেল বটম’-এর প্রতি ভালোবাসা দেখে আমি অভিভূত। কিন্তু দুটো সিনেমারই মুক্তির তারিখ নিয়ে আলোচনা করছেন প্রযোজকরা। সঠিক সময় হলেই তা জানা যাবে।

চলতি মাসের প্রথম দিকেই ‘বেল বটম’ সিনেমার প্রযোজক নিখিল আদবাণী বলেছিলেন, সবার সঙ্গে কথা বলে হটস্টারে মুক্তির দিন ঠিক করা হবে। যদিও পূজা এন্টারটেইনমেন্টের কর্ণধার জ্যাকি ও বাসু এ তথ্য খারিজ করেন। এবার অক্ষয় কুমার নিজেই প্রকাশ্যে আনলেন ব্যাপারটা।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, মে ২৪, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa