ঢাকা, বুধবার, ২ আষাঢ় ১৪২৮, ১৬ জুন ২০২১, ০৫ জিলকদ ১৪৪২

বিনোদন

মালদ্বীপে অনন্ত-বর্ষার ঈদ উদযাপন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৯ ঘণ্টা, মে ১৭, ২০২১
মালদ্বীপে অনন্ত-বর্ষার ঈদ উদযাপন

মালদ্বীপের অনিন্দ্যসুন্দর রিসোর্টগুলোতে বলিউড তারকাদের নিয়মিত আনাগোনা থাকলেও এবার ঈদের আনন্দ উদযাপন করতে সুন্দর দ্বীপরাষ্ট্রে ছুটে গেছেন ঢাকাই সিনেমার নায়ক অনন্ত জলিল ও স্ত্রী অভিনেত্রী বর্ষা।

এই তারকা জুটি এবার ঈদের ছুটি কাটাচ্ছেন মালদ্বীপে।

বিভিন্ন পোস্টের সঙ্গে মালদ্বীপের লোকেশনও চিহ্নিত করছেন।  সম্প্রতি সামাজিকমাধ্যমে এই তারকাজুটির ছবি অনুরাগীদের মন জুড়াচ্ছে। ফেসবুক ও ইনস্টাগ্রামে একের পর এক ছবি আর ভিডিও শেয়ার করছেন বর্ষা। আর তাতে ভালোবাসা ও শুভেচ্ছা জানাচ্ছেন ভক্তরা।

সামাজিকমাধ্যমে বর্ষা সবশেষ কয়েকটি ছবি পোস্ট করেছেন যেখানে তাকে ভাসমান ব্রেকফাস্ট নিতে দেখা যাচ্ছে।  

মালদ্বীপের রিসোর্টের ভবনের ছাদে সুইমিংপুল। সেখানেই পানির মাঝে ভাসমান অবস্থায় বর্ষা নাশতা সারছেন। ছবিগুলো পোস্ট করার পর ইতিবাচক-নেতিবাচক মন্তব্যে মেতে ওঠে নেটিজেনরা। তবে এসবের ধার ধারেন না তারকা-জুটি।

এক ভিডিওতে দেখা যায় এক সৌন্দর্যমণ্ডিত রিসোর্টে নিজে ফলমূল খাচ্ছেন ও এসবের গুণাগুণ বর্ণনা করছেন। এসময় স্বামী ও চিত্রনায়ক অনন্ত জলিল ক্যামেরার সামনে হাজির হয়ে যান। স্বামীকেও বর্ষা খাইয়ে দেন।  

গত কয়েকদিন ধরেই মালদ্বীপে বেড়ানোর পারিবারিক ছবি দিচ্ছেন বর্ষা। ১৩ মে নিজের দুই সন্তানসহ মালদ্বীপের সৈকতের রিসোর্ট থেকে কয়েকটি ছবি পোস্ট করে লিখেছেন, 'ট্রাভেল ইজ মাই থেরাপি'।

চিত্রনায়ক অনন্ত জলিল ও নায়িকা বর্ষা ২০১০ সালে 'খোঁজ দ্য সার্চ' চলচ্চিত্রে প্রথম জুটি বাঁধেন। সিনেমাটি মুক্তির পরেই অনন্ত ও বর্ষা বিবাহবন্ধনে আবদ্ধ হন। তারপর এই দু’জনকে অন্য নায়ক বা নায়িকার বিপরীতে দেখা যায়নি।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, মে ১৭, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa