ঢাকা, সোমবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৪ জুন ২০২১, ০৩ জিলকদ ১৪৪২

বিনোদন

সালমান খানের ‘রাধে’র চাপে ক্র্যাশ ওটিটি প্ল্যাটফর্ম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, মে ১৪, ২০২১
সালমান খানের ‘রাধে’র চাপে ক্র্যাশ ওটিটি প্ল্যাটফর্ম ‘রাধে’ সিনেমার দৃশ্যে সালমান খান

মুক্তির দিনেরই প্রতীক্ষিত সিনেমা ‘রাধে’ দেখার জন্য সালমান খানের ভক্তরা হুমড়ি খেয়ে পড়েন ওটিটি প্ল্যাটফর্মে। আর সেই চাপেই ক্রাশ করে জিফাইভ ও জিপ্লেক্স অ্যাপ দুটি।

 

সালমান খান অভিনীত সিনেমা ‘রাধে: ইওর মোস্ট ট্রাস্টেড ভাই’ বহুদিন ধরে আলোচনায় ছিল। ভারতে জিফাইভ ও জিপ্লেক্স এবং ভারতের বাইরে সিনেমাহলে বৃহস্পতিবার মুক্তি পেয়েছে সিনেমাটি। তাই মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই ভক্তরা তাড়াহুড়া করে সবাই লগইন করতে চান ওটিটি অ্যাপে। কিন্তু দর্শকদের চাপে ক্র্যাশ করলো জিফাইভ অ্যাপ। মুহূর্তেই ভেঙে পরে অ্যাপের পরিষেবা। তবে সবাই যে সিনেমাটি দেখতে পাননি, তা নয়। অনেকেই দেখেছেন সিনেমাটি।

জিফাইভ টুইটারে পোস্ট করে জানায়, ‘আপনাদের এই পরিমাণ ভালোবাসার জন্য ধন্যবাদ। আমরা সমস্যার সমাধানের চেষ্টা করছি। ফিরে আসব খুব তাড়াতাড়ি। ’

বুধবারই সালমান খান দেশের চলচ্চিত্র পরিবেশক ও হল মালিকদের কাছে দুঃখ প্রকাশ করেন যে, এবছর তার সিনেমা দেশের হলে রিলিজ হতে পারছে না। কারণ কোভিডের দ্বিতীয় ঢেউ। যারা ‘রাধে’র রাইটস কিনেছিলেন, তাদের জন্যই দুঃখপ্রকাশ করেন অভিনেতা। এদিন ওটিটিতে সিনেমা রিলিজ ও তাকে ঘিরে বেলা ১২টার সময়ে উন্মাদনা ফের প্রমাণ করলো ‘সালমান ইজ সালমান’। বাকি ‘খান’দের তুলনায় এই মুহূর্তে তিনি ঢের এগিয়ে।

প্রভু দেবা পরিচালিত ‘রাধে’ সিনেমায় সাল্লু’র সঙ্গে আরও অভিনয় করেছেন দিশা পাটানি, রণদীপ হুদা, জ্যাকি শ্রফও।  

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, মে ১৪, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa