ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিতর্কের মুখে ‘মিসেস ওয়ার্ল্ড’ বিজয়ীর খেতাব বর্জন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২১
বিতর্কের মুখে ‘মিসেস ওয়ার্ল্ড’ বিজয়ীর খেতাব বর্জন ‘মিসেস ওয়ার্ল্ড ২০২০’ বিজয়ী ক্যারোলাইন জুরি

‘মিসেস ওয়ার্ল্ড ২০২০’ বিজয়ী ক্যারোলাইন জুরি তার সম্মানজনক খেতাবটি বর্জন করেছেন। সম্প্রতি শ্রীলঙ্কায় মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বিতর্কে জড়ানোর পর এবার তার ‘মিসেস ওয়ার্ল্ড’ খেতাব বর্জনের এই সিদ্ধান্ত নিলেন তিনি।

ক্যারোলিন জুরি খেতাব বর্জন করায় ২০২০ সালে রানার আপ হওয়া আয়ারল্যান্ডের কেট স্নাইডারই এখন ‘মিসেস ওয়ার্ল্ড ২০২০’র খেতাব পাবেন বলে জানিয়েছে রয়টার্স।

এবার সুন্দরী প্রতিযোগিতা ‘মিসেস শ্রীলঙ্কা’র মঞ্চে বিজয়ী পুষ্পিকা ডি সিলভার মুকুট ছিনিয়ে নিয়ে বিতর্কে জড়িয়েছেন জুরি।

ওইদিন ক্যারোলিন জুরি বলেন, ইতোমধ্যেই বিয়ে হয়েছে এবং বিচ্ছেদ হয়েছে এমন নারীরা নিয়ম অনুযায়ী এ খেতাব পেতে পারেন না। এক পর্যায়ে জুরিকে গ্রেপ্তার করা হয়েছিল। পরে তিনি জামিন পান।

‘মিসেস ওয়ার্ল্ড’র আয়োজক কমিটি এক বিবৃতিতে জানিয়েছে, ক্যারোলিন জুরি স্বেচ্ছায় পদত্যাগ করেছেন। এটি ক্যারোলিনের নিজের সিদ্ধান্ত। তবে তাৎক্ষণিকভাবে জুরির কোনও মন্তব্য পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad