ঢাকা, শনিবার, ১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৫ মে ২০২১, ০২ শাওয়াল ১৪৪২

বিনোদন

নামাজ পড়ে কবরী চাচির জন্য দোয়া করেছি: শামীম ওসমান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২১
নামাজ পড়ে কবরী চাচির জন্য দোয়া করেছি: শামীম ওসমান কবরী ও শামীম ওসমান

নারায়ণগঞ্জ: বরেণ্য অভিনেত্রী সারাহ বেগম কবরীর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। তিনি মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

কবরীকে নিয়ে স্মৃতিচারণ করে শামীম ওসমান বলেন, ‘সারাহ বেগম কবরী একজন কিংবদন্তি অভিনেত্রী ছিলেন এবং নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্যও ছিলেন। মহান মুক্তিযুদ্ধে তার ব্যাপক ভূমিকা ছিল। সম্পর্কে তিনি আমার চাচি ছিলেন। গত ২-৩ মাস আগে ওনার (কবরী) সঙ্গে আমার কথা হয়েছিল। তিনি বলেছিলেন, শামীম বাসায় আসো। তোমার সঙ্গে আমার কথা আছে। আমি বলেছি চাচি আসবো। অনেক কথা হয়েছিল সেদিন আমাদের মধ্যে। কষ্টের বিষয় আমি কথা দিয়েও কথা রাখতে পারিনি। কোভিডের কারণে আমার আর যাওয়া হয়নি চাচির বাসায়। তাই শেষবারের মতো দেখাটাও হলো না।  

তিনি আরও বলেন, ‘তিনি অসুস্থ থাকা অবস্থায় আমি নামাজ পড়ে ওনার জন্য দোয়া করেছি। আমি অত্যন্ত মর্মাহত তার মৃত্যুতে। চাচির জন্য আমি সবার কাছে দোয়া প্রার্থনা করছি। মহান আল্লাহ রাব্বুল আলামিন কবরী চাচিকে জান্নাতুল ফেরদাউস নসীব করুক। ’

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa