ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

কবরীর শারীরিক অবস্থা অপরিবর্তিত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৩ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২১
কবরীর শারীরিক অবস্থা অপরিবর্তিত কবরী

বরেণ্য চলচ্চিত্র অভিনেত্রী ও রাজনীতিবিদ সারাহ বেগম কবরীর শারীরিক অবস্থা অপরিবর্তিত। বর্তমানে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে চিকিৎসা চলছে তার।

এখনো তিনি লাইফ সাপোর্টেই রয়েছেন।

শুক্রবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় বিষয়টি জানিয়েছেন কবরীর ছেলে শাকের চিশতী।

তিনি বলেন, ‘আম্মুর অবস্থার কোনো পরিবর্তন হয়নি। চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। ’ 

এর আগে শাকের জানান, কবরীর অক্সিজেন লেভেল ওঠানামা করছে। এটা ভালো লক্ষণ নয়, তিনি প্রাণপণ লড়ছেন।

কবরীর ফুসফুসের অবস্থা ভালো নয় বলে জানিয়েছেন শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের পরিচালক অধ্যাপক ফারুক আহমেদ।

আরও পডুন> লাইফ সাপোর্টে কবরী

গত ৫ এপ্রিল কবরীর নমুনা পরীক্ষায় করোনা ভাইরাসের রিপোর্ট পজিটিভ আসে। এরপর ওইদিন রাতেই তাকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে স্থানান্তর করা হয়। ৮ এপ্রিল দুপুরে তাকে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) একই হাসপাতালে তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়।

১৯৬৪ সালে সুভাষ দত্তের ‘সুতরাং’ সিনেমার মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন কবরী। কাজ করেছেন ‘নীল আকাশের নিচে’, ‘ময়নামতি’, ‘ঢেউয়ের পর ঢেউ’, ‘পরিচয়’, ‘অধিকার’, ‘বেঈমান’, ‘অবাক পৃথিবী’, ‘সোনালী আকাশ', ‘দীপ নেভে নাই’-এর মতো দর্শকপ্রিয় সিনেমাতে।  

২০০৬ সালে তার পরিচালিত প্রথম সিনেমা ‘আয়না’ মুক্তি পায়। ইদানীং তিনি দ্বিতীয় সিনেমা ‘এই তুমি সেই তুমি’নির্মাণের কাজ করছিলেন। কবরীর অসুস্থতার খবরে চলচ্চিত্র অঙ্গনে উদ্বেগ দেখা দিয়েছে। সবাই তার সুস্থতার জন্য দোয়া চাইছেন।

বাংলাদেশ সময়: ০০০২ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।