ঢাকা, শনিবার, ১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৫ মে ২০২১, ০২ শাওয়াল ১৪৪২

বিনোদন

আসছে আসিফের ‘ঈদ মোবারক’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
আসছে আসিফের ‘ঈদ মোবারক’

বরেণ্য গীতিকার গাজী মাজহারুল আনোয়ারের লেখা একটি ঈদের গানে কণ্ঠ দিয়েছেন আসিফ আকবর ও মায়া মনি। ‘ঈদ মোবারক’ শিরোনামের গানটির ভিডিও ধারণ হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি)।

 

‘ঈদ যে তোমার মনে, ঈদ যে আমার মনে’-এমন কথার গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন শামীম মাহমুদ। গানের ভিডিওতে আসিফ ও মায়ার সঙ্গে দেখা যাবে মডেল সাহিল তালুকদার ইরান, মডেল সুমাইয়া খন্দকার তৃষ্ণা, জিৎ মজুমদারসহ অনেককে।  

গানটি প্রসঙ্গে গাজী মাজহারুল আনোয়ার বলেন, আসিফ আমাদের দেশের অন্যতম প্রতিভাবান গায়ক। তার কণ্ঠের গানে মুগ্ধ হই। আমার ঈদের গান এই প্রথম। গানটি কথা বেশ দারুণ। সামনে আরও কিছু গান করার পরিকল্পনা রয়েছে।  

আসিফ আকবর বলেন, গাজী মাজহারুল আনোয়ার চাচা উনার গুণরাশির কথা বলা আমার মুখে মোটেও মানানসই নয়। গাজী চাচা পুরো বাংলাদেশের সম্পদ। চাচার সঙ্গে অডিও গান করা তো পরম আনন্দের বিষয়। গানটি যখন শ্রোতারা শুনবেন তখন বুঝবেন। ঈদের বিগ ধামাকা গান।  

তালুকদার মাল্টিমিডিয়া ও ফ্রেন্ডস আই মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনায় বিগ বাজেটের ঈদের গানটি পরিচালনা করেছেন পরিচালক ও কোরিওগ্রাফার এ কে আজাদ।  

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa