ঢাকা, শুক্রবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৯ ডিসেম্বর ২০২২, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

নাটক দিয়ে চিত্রনায়িকা সিমলার ফেরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
নাটক দিয়ে চিত্রনায়িকা সিমলার ফেরা সিমলা

বলিউডে অভিনয় করতে গিয়ে কয়েক বছর দেশের কোনো কাজ করার সুযোগ পাননি চিত্রনায়িকা সিমলা। প্রায় দুই বছর মুম্বাইতে কেটেছে তার ব্যস্ততা।

তবে সম্প্রতি দেশে ফিরে আবারও তিনি দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে। কিন্তু সিনেমা নয়, একটি ধারাবাহিক নাটকে অভিনয়ের জন্য।

প্রথমবার এই অভিনেত্রীকে নিয়ে সাত পর্বের ঈদ ধারাবাহিক নাটক নির্মাণ করছেন অভিনেতা ও পরিচালক হাসান জাহাঙ্গীর। টিপু আলম মিলনের গল্প ভাবনায় ‘আমার বউ সেলেব্রিটি’ নামের নাটকটির চিত্রনাট্যও তার।

ধারাবাহিকটিতে হাসান জাহাঙ্গীর অভিনয় করছেন আশিক চরিত্রে এবং সিমলাকে চিত্রনায়িকা হিসেবেই দেখা যাবে। এতে আরও রয়েছেন মারুফ, নিথর মাহবুব, নীলা, শাহীন খান, শামীম, তমাল, কামরুল, ড্যানিরাজ প্রমুখ।  

এ প্রসঙ্গে সিমলা বলেন, হাসান জাহাঙ্গীর ভাইয়ের পরিচালনায় এবারই প্রথম কাজ করছি। দেখলাম যে পুরো ইউনিটটি একটি পরিবারের মতো। সবাই ভীষণ আন্তরিকতা নিয়ে কাজ করছে। আগামীতেও এমন ভালো গল্পে তার নির্দেশনায় কাজ করার আগ্রহ আছে।  

নাটকটি প্রসঙ্গে হাসান জাহাঙ্গীর বলেন, সিমলাকে নিয়ে নির্মাণ করলাম সাত পর্বের ঈদ ধারাবাহিক নাটক। তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত একজন গুণী অভিনেত্রী। গল্প এবং চরিত্রের প্রতি তার একাত্মতা, ক্যামেরার সামনে তার দুর্দান্ত অভিনয়ে আমি মুগ্ধ।

তিনি আরও জানান, আসন্ন ঈদে বৈশাখী টিভিতে ‘আমার বউ সেলেব্রিটি’ ধারাবাহিক নাটকটি প্রচার হবে।

১৯৯৯ সালে সিমলা অভিনীত প্রথম সিনেমা ‘ম্যাডাম ফুলি’। সিনেমাটির মাধ্যমেই অর্জন করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর একের পর এক সাফল্য ধরা দেয় তার হাতে।  

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa