ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বেঁচে থাকলে পহেলা বৈশাখ-ঈদ অনেক পাবেন: ওমর সানী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২১
বেঁচে থাকলে পহেলা বৈশাখ-ঈদ অনেক পাবেন: ওমর সানী ওমর সানী

দেশে করোনা ভাইরাসে মৃত্যুর সংখ্যা প্রতিদিন আগের দিনের রেকর্ড ভাঙছে। গত ২৪ ঘণ্টায় এই মহামারিতে সর্বোচ্চ ৭৮ জন প্রাণ হারিয়েছেন।

সংক্রমণ হারও বেড়েছে লাফিয়ে লাফিয়ে।

এদিকে করোনায় অচেতন ও বেপরোয়া মানুষদের বার্তা দিলেন চলচ্চিত্র অভিনেতা ওমর সানী। সবাইকে পহেলা বৈশাখ ও ঈদ উৎসবের কথা ভুলে গিয়ে স্বাস্থ্যবিধি মানার অনুরোধ জানালেন এই তারকা। ভুলে যেতে বললেন শপিং করার কথাও।

ওমর সানী ফেসবুকে লেখেন, ‘দয়া করে এবার পহেলা বৈশাখের নাম নিবেন না, ভুলে যান সামনে ঈদ নতুন কিছু কিনতে হবে। শুধু বাঁচার জন্য স্বাস্থ্যবিধি ফলো করা, আল্লাহকে স্মরণ করা, বেঁচে থাকলে পহেলা বৈশাখ ঈদ অনেক পাবেন! রিজিকের মালিক আল্লাহ, কিন্তু আমাদের চেষ্টা করতে হবে। হোক না সেটা সীমিত, লস হিসাব করে লাভ নেই, আল্লাহ চাইলে সব হবে। ’

সম্প্রতি ওমর সানীর পরিবারে করোনা হানা দিয়েছে। তার স্ত্রী ও অভিনেত্রী মৌসুমী, তাদের ছেলে ফারদীন ও পুত্রবধূ আয়েশাসহ পরিবারের অন্যান্যরা করোনা আক্রান্ত হয়েছেন। তবে ভাগ্যক্রমে করোনামুক্ত রয়েছেন এক সময়ের আলোচিত এই চিত্রনায়ক।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।