ঢাকা, শনিবার, ১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৫ মে ২০২১, ০২ শাওয়াল ১৪৪২

বিনোদন

তাহসান-মিথিলার মেয়ের সাফল্যে ‘গর্বিত বাবা’ সৃজিত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২১
তাহসান-মিথিলার মেয়ের সাফল্যে ‘গর্বিত বাবা’ সৃজিত সৃজিত, মিথিলা ও মেয়ে আইরা

সাবেক তারকা দম্পতি তাহসান খান ও রাফিয়াথ রশিদ মিথিলার মেয়ে আইরা স্কুলের বক্তৃতা প্রতিযোগিতায় প্রথম হয়েছে, পেয়েছে পুরস্কার। আর এ নিয়ে দারুণ উচ্ছ্বসিত মিথিলার বর্তমান স্বামী ও পশ্চিমবঙ্গের খ্যাতিমান চিত্রনির্মাতা সৃজিত মুখার্জি।

মিথিলা তার টুইটার পোস্টে লিখেছেন, ‘আমার মেয়ে স্কুলের ইংরেজি বক্তৃতা প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেছে। আর বাংলায় বক্তৃতা প্রতিযোগিতায় তৃতীয় স্থান পেয়েছে। ’ এর সঙ্গে হ্যাশ ট্যাগ দিয়েছেন ‘আমি একজন গর্বিত মা’।

অন্যদিকে একই কথা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন পরিচালক সৃজিত মুখার্জিও। স্কুলের দেওয়া আইরার দুই প্রশংসাপত্র এবং স্মারকের ছবি শেয়ার করে সৃজিত লিখেছেন, 'গর্বিত বাবা'। তার পোস্ট থেকে জানা যাচ্ছে, ছোট্ট আইরা তেহরিম খান ক্যালকাটা ইন্টারন্যাশনাল স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী।

প্রসঙ্গত, ২০১৯-র ৭ ডিসেম্বের আইনি বিবাহ সারেন পরিচালক সৃজিত মুখার্জি এবং বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী, সমাজকর্মী রাফিয়াথ রশিদ মিথিলা। মিথিলার একমাত্র মেয়ে ছোট্ট আইরা তাদের কাছে কলকাতাতেই থাকে।  

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২১
জেআইএম/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa