ঢাকা, শুক্রবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৯ ডিসেম্বর ২০২২, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

মিস ইউনিভার্স বাংলাদেশ হলেন মিথিলা 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২১
মিস ইউনিভার্স বাংলাদেশ হলেন মিথিলা  মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০ এর তিন বিজয়ী

মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০’এর মুকুট উঠলো অভিনেত্রী ও মডেল তানজিয়া জামান মিথিলার মাথায়। এছাড়া প্রথম রানারআপ নির্বাচিত হয়েছেন ফারজানা ইয়াসমিন অনন্যা ও দ্বিতীয় রানারআপ হয়েছেন ফারজানা আকতার এ্যানি।

 

শনিবার (০৩ এপ্রিল) রাতে রাজধানীর একটি পাঁচ তারকার হোটেলে মিথিলার মাথায় মুকুট পরিয়ে দেন ভারতীয় মডেল ও অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং। ফলে যুক্তরাষ্ট্রের হলিউডে অনুষ্ঠিতব্য ‘মিস ইউনিভার্স ২০২০’ প্রতিযোগিতার ৬৯তম মূল মঞ্চে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে যাচ্ছেন তিনি।  

প্রতিযোগিতাটিতে বিশেষ যোগ্যতা অনুযায়ী পাঁচটি ভিন্ন ক্যাটাগরিতে মনোনীত হন- মিস কনজেনিয়ালিটি ফারজানা ইয়াসমিন অনন্যা, মিস শাইনিং স্টার আপোনা চাকমা, মিস ফোটোজেনিক নিদ্রা দে, মিস বডি বিউটিফুল তানজিয়া জামান মিথিলা এবং মিস ট্যালেন্টেড হিসেবে নির্বাচিত হন তৌহিদা তাসনিম তিফা।  

গ্র্যান্ড ফিনালে বিচারকের আসনে নিযুক্ত ছিলেন প্রাসাদ বিদাপা (ভারত), মেহরুজ মুনির, আইরিন সমার তিলগার, গৌতম সাহা, বিদ্যা সিনহা মিম, রিয়াজ ইসলাম, সারা সুলেমান এবং তাহসান রহমান খান। বিশেষ বিচারক হিসেবে ছিলেন ভারতের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং ।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিস ইউনিভার্স বাংলাদেশ –এর প্রেসিডেন্ট রফিকুল ইসলাম ডিউক, আর টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, মিস ইউনিভার্স বাংলাদেশ এর ন্যাশনাল ডিরেক্টর শফিকুল ইসলাম।  

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa