ঢাকা, বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ ডিসেম্বর ২০২২, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

করোনা আক্রান্ত অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২১ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২১
করোনা আক্রান্ত অক্ষয় কুমার অক্ষয় কুমার

আবারও মহামারি করোনা ভাইরাসের থাবা পড়েছে বলিউডে। এবার আক্রান্ত হয়েছে সুপারস্টার অক্ষয় কুমার।

 

‘খিলাড়ি’খ্যাত এই অভিনেতা নিজেই ভাইরাসটিতে আক্রান্ত হওয়ার বিষয়টি সবাইকে জানিয়েছেন।

রোববার (০৪ এপ্রিল) সকালে ফেসবুকে অক্ষয় কুমার লেখেন, ‘সবাইকে জানাচ্ছি যে, সকালে আমার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। আমি সকল ধরনের সতর্কতা মেনে চলছি। রিপোর্ট পাওয়ার সঙ্গে সঙ্গে নিজেকে আইসোলেটেড করে ফেলেছি। গত কয়েকদিন আমার সংস্পর্শে যারা এসেছেন তাদের সবাইকে করোনা টেস্ট করানোর জন্য অনুরোধ জানাচ্ছি। ফিরছি খুব শিগগিরই। ’ 

বেশ কিছুদিন ধরে অক্ষয় কুমার তার আসন্ন সিনেমা ‘রাম সেতু’র শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছিলেন।  এতে প্রত্নতত্ত্ববিদের চরিত্রে অভিনয় করছিলেন তিনি। এছাড়া তার অভিনীত ‘সূর্যবংশী’ ও ‘অতরঙ্গি রে’ মুক্তির অপেক্ষায় রয়েছে।

অক্ষয় ছাড়াও করোনার দ্বিতীয় ঢেউয়ে বলিউড তারকাদের মধ্যে আক্রান্ত হয়েছেন- রণবীর কাপুর, মনোজ বাজপেয়ী, সঞ্জয়লীলা বানসালি, রণবীর সোওরি, আশীষ বিদ্যার্থী, সতীশ কৌশিক, আমির খান, আর মাধবন, মিলন্দ সোমন, আলিয়া ভাট ও ফাতিমা সানা শেখসহ বেশ কয়েকজন। এদের মধ্যে রণবীর কাপুর ও সতীশ কৌশিক নেগেটিভ হয়েছেন।

বাংলাদেশ সময়: ১২২১ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa