ঢাকা, মঙ্গলবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

হাসপাতালে সংগীতশিল্পী হাবিব, একদিন ছিলেন আইসিইউতে

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২১
হাসপাতালে সংগীতশিল্পী হাবিব, একদিন ছিলেন আইসিইউতে হাবিব ওয়াহিদ

জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। গত শুক্রবার (১ এপ্রিল) করোনার উপসর্গ জ্বর, কাশি ও শরীর দুর্বলতা নিয়ে হাসপাতালে গেলে চিকিৎসকের পরামর্শে ভর্তি হন তিনি।

হাসপাতালে ভর্তি হওয়ার সঙ্গে সঙ্গে হাবিবকে আইসিইউতে নেওয়া হয়। একদিন পর শারীরিক উন্নতি ঘটলে তাকে কেবিনে স্থানান্তর করা হয়। বিষয়টি বাংলানিউজকে জানিয়েছেন হাবিবের বাবা ফেরদৌস ওয়াহিদ।

এই কিংবদন্তি পপস্টার বাংলানিউজকে বলেন, ‘হাবিবের ফুসফুস ৩০ শতাংশ ক্ষতিগ্রস্ত হয়েছিল। তার করোনা রিপোর্ট নেগেটিভ এলেও ধারণা করা হচ্ছে সে কোভিড নিউমোনিয়া আক্রান্ত। হাবিবকে একদিন আইসিইউতে রেখে কেবিনে দেওয়া হয়েছে, কিন্তু এখন পর্যন্ত তার অক্সিজেন প্রয়োজন হয়নি। স্বাভাবিকভাবে শ্বাসপ্রশ্বাস নিতে পারছে। তার শারীরিক উন্নতি হয়েছে, ফুসফুস আক্রান্তের হার ১৫-১৬ শতাংশে নেমে নেমেছে। তবে প্রতিদিন একটি করে টানা সাতদিন হাবিবকে ইনজেকশন নিতে হচ্ছে। এই কোর্স সম্পন্ন না হওয়া পর্যন্ত তাকে হাসপাতালে থাকতে হতে পারে। ’

ফেরদৌস ওয়াহিদ আরও জানান, তিনি দুশ্চিন্তা করবেন ভেবে প্রথমে তাকে হাসপাতালে ভর্তি হওয়ার খবরটি জানাননি হাবিব। তিনি গণমাধ্যম থেকে খবর পেয়ে ছেলের সঙ্গে যোগাযোগ করলে বিস্তারিত জানতে পারেন।

এর আগে গত বছরের ২০ আগস্ট করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ফেরদৌস ওয়াহিদ নিজেও। সেসময় টানা ১১দিন হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাসায় ফেরেন এই পপতারকা।

বাংলাদেশ সময়: ১০৩৭ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa