ঢাকা, শুক্রবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৯, ০৯ ডিসেম্বর ২০২২, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

লকডাউনের প্রস্তুতি নিচ্ছেন নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২১
লকডাউনের প্রস্তুতি নিচ্ছেন নুসরাত ফারিয়া নুসরাত ফারিয়া

দেশব্যাপী মহামারি করোনা ভাইরাস পরিস্থিতির অবনতি হওয়ায় সাত দিনের লকডাউনে যাচ্ছে সরকার। লকডাউনে বাসায় বসে কী কী করা যায়, তারই প্রস্তুতি নিতে শুরু করেছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

সামাজিক মাধ্যমে লকডাউনের প্রস্তুতি নেওয়ার কথা ফারিয়া নিজেই জানিয়েছেন।  

ইনস্ট্রাগ্রাম ও ফেসবুকে একটি ছবি প্রকাশ করে ‘শাহেনশাহ’খ্যাত এই অভিনেত্রী ক্যাপশনে লেখেন, ‘লকডাউনের প্রস্তুতি নিচ্ছি। মাস্ক পরুন, বাসায় থাকুন এবং হাত ধোন। ’

সম্প্রতি শিহাব শাহীন পরিচালিত ‘যদি কিন্তু তবুও’ সিনেমায় অভিনয় করতে দেখা গেছে নুসরাত ফারিয়াকে। এতে তার বিপরীতে দেখা গেছে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে। একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি এরই মধ্যে রয়েছে আলোচনায়।

এদিকে গত ফেব্রুয়ারিতে মুম্বাইয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’র শুটিংয়ে ব্যস্ত সময় পার করেছেন ফারিয়া। এতে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করছেন তিনি।  

এছাড়া আসন্ন ঈদুল আযহায় মুক্তি পেতে যাচ্ছে ফারিয়া অভিনীত ‘অপারেশন সুন্দরবন’। দীপঙ্কর দীপন পরিচালিত সিনেমাটিতে আলোচিত এই অভিনেত্রীর বিপরীতে দেখা যাবে অভিনেতা সিয়াম আহমেদকে।  

 

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa