ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

এবার হিরো আলমের চাইনিজ গান (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২১
এবার হিরো আলমের চাইনিজ গান (ভিডিও) গান গাইছেন হিরো আলম

বাংলা, ইংরেজি, হিন্দি গানের পর এবার চীনা ভাষায় গান গাইলেন হিরো আলম। শনিবার (৩ এপ্রিল) গানটি হিরো আলমের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

 

অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছেন হিরো আলম। আলোচনা-সমালোচনা তোয়াক্কা করছেন না তিনি। সমালোচকদের মুখে ছাই দিয়ে এবার তিনি দুর্বোধ্য চীনা ভাষায় গান গাইলেন।

চীনের ভাষায় গান গাওয়ার পাশাপাশি এতে বাংলা ভাষায়ও র্যাপ করা হয়েছে। এতে হিরো আলমের বিষয়ে হওয়া সমালোচনার জবাব দেওয়া হয়েছে।  

নিজের বানানো মিউজিক ভিডিওর মডেল হয়ে আলোচনায় এসেছিলেন হিরো আলম। এরপর তিনি কাজ করেছেন চলচ্চিত্রেও। তবে তার চলচ্চিত্র খুব একটা সাড়া ফেলতে পারেননি। অংশ নিয়েছিলেন নির্বাচনেও। সম্প্রতি তিনি গায়ক হিসেবে আত্মপ্রকাশ করে একের পর এক গান গেয়ে যাচ্ছেন। এ নিয়ে তীব্র সমালোচনা হলেও তিনি একের পর এক গান গেয়ে যাচ্ছেন।

সঙ্গীতজগতে আত্মপ্রকাশ নিয়ে হিরো আলমের বক্তব্য, আমি তো মানুষের মন রাঙাতে চাই। ভাঙা মন জোড়া লাগাতে চাই। একটু বিনোদন দিতে চাই। আমি তো কারও পিছে লাগিনি। কে কী সমালোচনা করলো আমি কেয়ার করি না।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa